শীতার্তদের মাঝে বিএইচআরসি শায়েস্তাগঞ্জ’র কম্বল বিতরণ

এম এম চৌধুরী, হবিগঞ্জ: বাংলাদেশ মানবাধিকার কমিশন (বিএইচআরসি) শায়েস্তাগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে শীতার্তদের মাঝে ‘কম্বল’ বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে স্থানীয় প্রেসক্লাবে শীতবস্ত্র হিসেবে অর্ধশতাধিক অসহায় ব্যক্তির প্রত্যেকের মাঝে একটি করে কম্বল বিতরণ করা হয়।

বিতরণী পূর্ব বিএইচআরসি শায়েস্তাগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ আব্দুর রকিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান আল রিয়াদের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন- শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

বিশেষ অতিথি ছিলেন- উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরান। স্বাগত বক্তব্য রাখেন- বিএইচআরসি উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ মামুন চৌধুরী।

বক্তব্য রাখেন সমাজসেবক সামিউর রহমান রুমেল, বিএইচআরসি উপজেলা শাখার সহ-সভাপতি সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, যুগ্ম-সম্পাদক পারভেজ আহমেদ, আর এইচ শাহিন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ ফরহাদ, দপ্তর সম্পাদক জুনায়েদ তালুকদার, অর্থ-সম্পাদক ইকবাল মাহমুদ, প্রচার সম্পাদক মোঃ ফখরুল আলম, সাংবাদিক মীর আব্দুল কাইয়ূমসহ প্রমুখ।

সভায় প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল বলেন- অসহায় মানুষের পাশে থাকতে হবে। এটা সামর্থ্যবানদের দায়িত্ব। আজকের এ আয়োজন চমৎকার। আগামী দিনে এ ধরণের আয়োজনে আমাকে আপনাদের পাশে পাবেন।

তিনি বলেন- বিএইচআরসি শায়েস্তাগঞ্জ উপজেলা শাখা তৃণমূল মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। এভাবে কাজ করে গেলে মানুষের ভালবাসা অর্জন করা সম্ভব।

Print Friendly

Related Posts