অভিনয়ে চমক দেখাতে চান মৌ

জ,ই বুলবুল: এস.কে মৌ খান। ছোট নাম ‘মৌ’। ছোট বেলা থেকেই অভিনয়ে। স্কুল জীবনেও ছোট খাট পুরস্কার ঘরে তুলে এনেছেন। হাঁটি হাঁটি পা করে এগিয়ে চলেছেন নতুন মুখের এ গুণধর শিল্পী।

বর্তমানে রাজশাহী সিটি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাএী। বাবা সেনাবাহিনীর কর্মকর্তা (অবঃ) । ২ ভাই -বোনের মধ্যে ‘মৌ’ ছোট। রাজশাহী চাপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের গোপিনাথপুরে জন্ম তার।

অভিনয়ের অদম্য ইচ্ছা নিয়ে ঢাকায় এসেছেন খালার বাসা রামপুরায়। সেখানে থেকে পড়ালেখার পাশাপাশি অভিনয়ও চালিয়ে যাচ্ছেন। ইতিমধ্যে কয়েকটি নাটকে চুক্তিবদ্ধও হয়েছেন।বর্তমানে মুক্তিযুদ্ধ বিষয়ক একটি নাটকে সুটিং করছেন। সেখানে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। নাটকের নাম ” সূর্যের মুক্তি” প্রযোজনায় মোল্লা মো. নজরুল ইসলাম, পরিচালনায় ফেরদৈাস শাহরিয়ার মানিক।

‘মৌ’র উচ্চতা ৫ ফুট ৩ইঞ্চি। প্রিয় শিল্পী- নেহা কাক্কার। ভালো লাগে নিজেকে তুলে ধরতে আর অভিনয়ে প্রতিষ্ঠিত হওয়া তার সংকল্প। সদা চঞ্চল সদালাপী এ নবাগত শিল্পীকে সুযোগ করে দিলে অনেক দূর এগিয়ে যাবে।

মৌ বলেন, নিজের চরিত্র ছাড়া অন্য যে কোন চরিত্রের নাম যদি অভিনয় হয়! তাহলে আমি এ অভিনয়েই ঘূণে ধরা সংস্কৃতিকে এক ধাপ এগিয়ে নিয়ে যেতে সামান্য মাঝি হবো। সে জন্য সকলের আন্তরিক সহযোগিতাও লাগবে। আসুন সবাই সুস্থ ধারার সংস্কৃতিকে স্বাগত জানাই।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending