পবিপ্রবি’তে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

ইয়াসির আরাফাত, পবিপ্রবি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এনিম্যাল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদ ক্যাম্পাসে যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে।

আজ ২১শে ফ্রেব্রুয়ারি মহান শহীদ দিবসে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে একুশে প্রথম প্রহরে শিক্ষক, ছাত্রছাত্রী, কর্মকর্তা-কর্মচারী বিভিন্ন সংগঠনের ব্যানারে এএনএসভিএম অনুষদের কেন্দ্রীয় শহীদ মিনারের প্রাঙ্গণে উপস্থিত হয় এবং শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন। পুষ্পস্তবক অর্পণ শেষে প্রভাতফেরি মিছিল ও আলোচনার সভা অনুষ্ঠিত হয়।

প্রভাতফেরি মিছিলে ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন উক্ত অনুষদীয় ডীন প্রফেসর ড.মোহাম্মদ মামুন-অর-রশিদ, বীরশ্রে­ষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর হলের প্রভোস্ট ড.অসীত কুমার পাল, সহকারী প্রভোস্ট ড.মোস্তাফিজুর রহমান, শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট ড.মোহাম্মদ তফাজ্জল হোসেন, সহকারী প্রভোস্ট ড.মোহাম্মদ লালমদ্দিন মোল্লা, ফিজিওলজি এন্ড ফার্মাকোলজি ডিপার্টমেন্টের চেয়ারম্যান প্রফেসর ড.আহসানুর রেজা,প্যাথলজি এন্ড প্যারাসাইটোলজি ডিপার্টমেন্টের চেয়ারম্যান প্রফেসর ড.খন্দকার জাহাঙ্গীর আলম, বেসিক সায়েন্স ডিপার্টমেন্টের চেয়ারম্যান প্রফেসর ড.রিয়াদ মাহমুদ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ড.এস এম হানিফ ডিপার্টমেন্ট অফ সার্জারী এন্ড অবস্টেট্রিক্স, ড.আনোয়ার জাহিদ ডিপার্টমেন্ট অফ এনাটমি এন্ড হিস্টোলজি, ড.হাফিজুর রহমান, ড.মোহাম্মদ ইয়াসির আরাফাত এবং ড.অহেদুল করিম আনসারী ডিপার্টমেন্ট অফ মাইক্রোবায়োলজি এন্ড পাবলিক হেলথ। এছাড়াও ছাত্রছাত্রী, কর্মকর্তা কর্মচারী এবং বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

Print Friendly

Related Posts