পবিপ্রবি কর্মকর্তা পরিষদের সভাপতি টমাস, বাদল সাধারণ সম্পাদক

কাজী দুলাল, দুমকি প্রতিনিধি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে কর্মকর্তা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন সংস্থাপন শাখার সহকারী রেজিস্ট্রার মিজানুর রহমান টমাস ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সেকশন অফিসার ও দুমকি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. জসিম উদ্দিন বাদল।

এছাড়া সহ-সভাপতি পদে মুহাম্মদ জাহিদ আল মামুন ও মো. জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. রাশেদুজ্জামান ও মো. ফরহাদ, সাংগঠনিক সম্পাদক পদে মো. বিল্লাল হোসাইন, দপ্তর সম্পাদক পদে মো. মনিরুজ্জামান, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো. ইমদাদুল হক, অর্থ সম্পাদক পদে সৈয়দ বদিউজ্জামান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. সাইফুল্লাহ, মহিলা বিষয়ক সম্পাদক পদে আসমা আক্তার সেতু, কল্যাণ বিষয়ক সম্পাদক পদে সাইদুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক পদে মাওলানা মো. হাবিবুর রহমান, নির্বাহী সদস্য পদে ইঞ্জিনিয়ার মো. ইউনুস শরীফ, মো. ফয়সাল বারি, আব্দুর রশিদ খান, এসএম তাজবীর হোসেন সুমন, মুহাম্মদ আবু হানিফ নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল নয়টা থেকে দুইটা পর্যন্ত ভোটগ্রহণ চলে। নির্বাচন কমিশনার হাফেজ মো. আবদুল কুদ্দুস ভোট গণনা শেষে বিকেল ৪ টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এ সময় তিনি সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

Print Friendly

Related Posts