ওটারচর উচ্চ বিদ্যালয়ে ইভটিজিং মাদক বিরোধী সভা

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তরের ওটারচর উচ্চ বিদ্যালয়ে অপরাধ দমনে মাদক ও ইভটিজিং বিরোধী সচেনতামুলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে স্কুল প্রাঙ্গণে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব উত্তর থানার ওসি মোঃ নাসির উদ্দিন মৃধা।

প্রধান শিক্ষক মোঃ মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক সাংবাদিক ঢালী কামরুজ্জামান হারুনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, মতলব উত্তর থানার সেকেন্ড অফিসার এসআই মোঃ মহিউদ্দিন, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নুরুল আমিন, আলী আকবর প্রধান, প্রধান মাওলানা আমিনুল হক সরকার, সহকারি শিক্ষক ইব্রাহিম খান, মিজানুর রহমান, সিদ্দিকুর রহমান প্রমুখ।

এ সময় ওসি মোঃ নাসির উদ্দিন মৃধা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ইভটিজিং একটি সামাজিক ব্যাধি। এ রোগে আক্রান্ত হলে জীবন গড়বাদ হয়ে পড়বে। তাই তোমরা ইভটিজিংয়ের সাথে জড়িত হতে পারবে না। ইভটিজিং একটি জীবনকে কেড়ে নেয়। তাই নিজে ইভটিজিং করবে না, অন্যকেও বিরত থাকতে সহযোগিতা করবেন।

ওসি আরও বলেন, একটি জীবনকে ধ্বংস করতে মাদকই যথেষ্ট। তাই দেশ জাতি ও সমাজকে সুরক্ষিত রাখতে মাদক থেকে দুরে থাকতে হবে। মাদক, জঙ্গিবাদ ও ইভটিজিং থেকে সবাইকে বিরত থাকতে হবে। সামাজিক অপরাধ রোধে সবাই পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন।

Print Friendly

Related Posts