আপনার রাশিফল ॥ ২৯ মার্চ

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ২৯ মার্চ ২০২০

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল):

একটু অপেক্ষা করুন, ভাল সময় পাবেন আজ। আর্থিক ক্ষতি হতে পারে। শরীরে সমস্যা থাকতে পারে। নতুন কোনও কাজের জন্য চেষ্টা করুন। প্রেমের ব্যাপারে একাকিত্ব আসতে পারে। বাড়িতে কোনও কিছুর জন্য আনন্দ বাড়তে পারে। পেটের সমস্যা বাবে। প্রেমে অশান্তি হতে পারে, সাবধান থাকুন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):

আজ একটু বুঝে বন্ধুর সঙ্গে চলুন, বিবাদ হতে পারে। কোনও কজের দ্বারা আজ মহান হতে পারবেন। সাধু সেবার জন্য মনে আনন্দ। ভাই বা বোনের সঙ্গে সমস্যা বাড়তে পারে। সংসারে কোনও কারণে বিবাদ হতে পারে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে।

মিথুন (২২ মে – ২১ জুন)-

বাড়িতে কোনও বাজে খবর আসায় চিন্তা বাড়বে। অফিসে কোনও কারণে সম্মানহানি হতে পারে। মনের মতো মানুষের সঙ্গে দিন কাটাতে পারবেন। শরীর সুস্থ হওয়ায় আনন্দ। কোনও আইনি কাজের জন্য খরচ। মহিলাদের ব্যাপারে বিবাদের আশঙ্কা। বাজে খরচ হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। নতুন কোনও প্রস্তাব আসার সম্ভাবনা। প্রেমের ব্যাপারে ভাল সুযোগ পাবেন। চোখের সমস্যা বাড়তে পারে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)-

মনের আশা পূর্ণ হতে বাধা আসবে। অযথা অপমানিত হতে পারেন। ভাল বন্ধুকে আজ চিনতে পারবেন। পড়াশোনার জন্য চাপ বাড়তে পারে। প্রেমে বাধা নিয়ে চিন্তা। কাজের দিকে অনিহা আসতে পারে। খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। কোথাও বেড়াতে যাওয়া নিয়ে বাড়িতে আলোচনা। বাড়তি কোনও খরচ থেকে সাবধান থাকা দরকার।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)-

অসৎদের থেকে সাবধান থাকুন। আর্থিক চাপ বাড়বে। কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। মায়ের শরীরের জন্য খরচ হবে। সন্তানের কোনও কাজের জন্য মানসিক শান্তি। পাওনা আদায় হতে পারে। তবে মানসিক দিক দিয়ে শান্তি পাবেন না। বাইরে কারও জন্য খরচ বাড়তে পারে। স্ত্রী সঙ্গে বিবাদের আশঙ্কা। দুপুরের পরে ব্যবসায় চাপ বাড়বে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)-

কোনও কাজের জন্য বাড়িতে অপমানিত হতে পারেন। প্রেমের ব্যাপারে আশা ভঙ্গ হতে পারে। গুরু জনের সঙ্গে ব্যবসা নিয়ে আলোচনা। আয় ও ব্যয়ের সমতা থাকবে না। সকালের দিকে আর্থিক চাপ বাড়তে পারে। গান বাজনার জন্য দিনটি ভাল। আজ বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। পূজা পাঠের জন্য খরচ বাড়বে। বন্ধুকে নিয়ে চিন্তা বাড়তে পারে। দূরে ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)-

আজ যে কোনও অশান্তি থেকে দূরে থাকুন। প্রিয় জনের কাছে থেকে আঘাত পেতে পারেন। কোনও মহিলার সঙ্গে বিবাদের আশঙ্কা। পেটের সমস্যা বাড়বে। ব্যবসা ভাল যেতে পারে। আজ কিছু উপহার পেতে পারেন। অচেনা লোকের জন্য বিপদের আশঙ্কা। অতিরিক্ত খরচ হতে পারে। কোনও আইনি কাজের জন্য বিশেষ আলোচনা। বিয়ের ব্যাপারে কথাবার্তা বন্ধ রাখা দরকার।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)-
পেটের সমস্যার জন্য খাবারে অনিহা আসতে পারে। সত্য রক্ষা করতে গিয়ে অপমান জুটতে পারে। দূরে কোথাও ভ্রমণে বাধা আসতে পারে। ব্যবসা ভাল যাবে ও কিছু সঞ্চয় হতে পারে। সন্তানের জন্য চিন্তা থাকবে। আজ সকাল থেকে বিবাদের আশঙ্কা। অপরের উপকার করতে গিয়ে নিজের ক্ষতি। সম্পত্তির ব্যাপারে চাপ আসতে পারে। বাড়তি সমস্যা থেকে সাবধান থাকুন।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)-

আজ কোনও শুভ যোগাযোগ আসতে পারে। অর্শ জাতীয় রোগ বাড়তে পারে। মাথায় আঘাত লাগার আশঙ্কা। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসা ভাল যাবে। সকাল থেকে শরীর ভাল থাকবে না। বাড়িতে ভোগবিলাসের জন্য খরচ বাড়তে পারে। বাবা-মায়ের সঙ্গে ছোট বিষয়ে অশান্তি। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)-

শত্রুর ব্যাপারে একটু সাবধান থাকুন। কুসঙ্গের জন্য বিপদ আসতে পারে। গঠনমূলক কাজের জন্য উন্নতি আসতে পারে। স্ত্রীকে নিয়ে চাপ বাড়বে। ব্যবসা বা কাজের দিকে নতুন আলো দেখতে পাবেন। তবে বাড়িতে কোনও অশান্তি আজ অনেক দূর যেতে পারে। বন্ধুর থেকে কোনও উপকার পেতে পারেন। ব্যবসায় একটু মন্দা দেখতে পাবেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)-

নতুন প্রেমের ব্যাপারে একটু চাপ আসতে পারে। আপনার ব্যবহার বাড়ির লোকের খারাপ লাগতে পারে। কাজের চাপ বাড়তে পারে। সাহিত্য চর্চা থেকে আনন্দ। ব্যবসায় ভাল সুযোগ মিলতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা। গান বাজনা নিয়ে যাঁরা থাকেন, তাঁদের সময় ভাল। হানিকারক কিছু ঘটতে পারে। কান, নাক, গলা নিয়ে সমস্যা বাড়তে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)-

প্রেমে অশান্তি হতে পারে। আজ আপনার হাতে কিছু অপচয় হওয়ার আশঙ্কা। লেখকদের জন্য ভাল কিছু ঘটতে পারে। নিজের জন্য কোনও খরচ বাড়বে। সন্তানের জন্য পড়াশোনা নিয়ে চিন্তা থাকবে। আজ সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে। কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। ব্যবসার জন্য বাড়তি খরচ হতে পারে। অফিসে উন্নতির যোগ রয়েছে।

সূত্র: আনন্দবাজারপত্রিকা

Print Friendly

Related Posts