আপনার রাশিফল ॥ ১২ এপ্রিল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ১২ এপ্রিল ২০২০

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল):

স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। সামাজিক কোনও কাজে জনপ্রিয়তা বাড়তে পারে। শরীরে সমস্যা বাড়ায় আজ ব্যবসায় অশুভ কিছু ঘটতে পারে। সংসারে কোনও বিবাদ কাজের প্রতি অনিহা আনতে পারে। বাবার সঙ্গে বিশেষ আলোচনা। শত্রুকে নিয়ে সাবধান থাকুন। প্রেমের জন্য বড়দের সঙ্গে বিবাদ বাধতে পারে। বাড়িতে কোনও বাজে খবর আসতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):

অফিসে উচ্চপদস্থ ব্যক্তির থেকে অপমানিত হতে পারেন। পড়াশোনার জন্য দিনটি ভাল। কর্মস্থানে নতুন কিছু শুরু হবে। বাজে সঙ্গে থাকার জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। প্রেমের ব্যাপারে বিরহ যন্ত্রণা আসতে পারে। লটারি বা ফাটকা প্রাপ্তি হতে পারে। ব্যবসায় বাড়তি খরচ। লোকের কাছে গঞ্জনা ভোগ করতে হবে। ভ্রমণে বাধা আসতে পারে। পাওনা আদায় নিয়ে বিবাদ হতে পারে। পায়ে আঘাতের আশঙ্কা।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

বুদ্ধির ভুলে বিবাদের আশঙ্কা। কারও উপকার করে সম্মান বাড়বে। তবে সারা দিন কাজে ব্যস্ত থাকতে হবে। বাজে খরচ হতে পারে। পড়াশোনার ক্ষেত্রে বাধা আসতে পারে। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। কোনও আইনি কজে সাফল্য আসতে পারে। অপরের ব্যবহারে মানসিক কষ্ট বাড়বে। নতুন কোনও কাজের চেষ্টা করুন। শেয়ার বা ফাটকা ব্যবসায় ক্ষতির আশঙ্কা। দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):

চিকিৎসার জন্য খরচ বাড়বে। প্রেমে চাপ বাড়তে পারে। সকালের দিকে মাথার যন্ত্রণা বাড়তে পারে। কর্মক্ষেত্রে কোনও মহিলার সঙ্গে বিবাদের আশঙ্কা। কাজের জন্য খরচ বাড়তে পারে। বাবার সঙ্গে অশান্তির জন্য মানসিক চাপ। বাতের যন্ত্রণায় কষ্ট বাড়তে পারে। নতুন বন্ধুর জন্য আনন্দ। বিয়েতে বাধা আসতে পারে। বাড়তি কথার জন্য বিবাদের আশঙ্কা।

সিংহ রাশি (২১ জুলাই – ২১ আগস্ট):

কোনও জটিল সমস্যার সমাধান হতে পারে। প্রিয় জনের উপর রাগ বাড়তে পারে। অফিসে চিন্তার কিছু ঘটতে পারে। বেড়াতে গিয়ে খরচ বাড়তে পারে। কোনও ছোট অশান্তি আজ অনেক দূর যেতে পারে। লোভ বৃদ্ধি পাওয়ার জন্য বিপদ হবে। ব্যবসায় কোনও চাপ নিয়ে আলোচনা। সম্পত্তি কেনাবেচার সময় আজ। গান বাজনায় আগ্রহ বাড়বে। পড়াশোনার জন্য মনে ভয় হবে। স্ত্রীর সঙ্গে  কোনও ছোট কারণে বিবাদ।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):

ব্যবসার জন্য ঋণ নিতে হতে পারে। সম্পত্তি কেনাবেচার ভাল দিন। আজ আপনার দ্বারা কেউ আঘাত পেতে পারেন। ব্যবসায় বাড়তি লাভের জন্য মনে আনন্দ। অফিসে সুনাম বাড়তে পারে। চিকিৎসার  জন্য খরচ বাড়তে পারে। আজ কোনও নতুন কাজের জন্য মনে ভয়ের সঞ্চার হতে পারে। ব্যবসার ক্ষেত্রে সময় ভাল নয়। ভাল কাজে বাধা আসবে। পড়াশোনার জন্য সুযোগ মিলতে পারে। মাথার যন্ত্রণা বাড়বে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):

পাওনা অর্থ আদায়ে দেরি হতে পারে। কোনও উপহার পেতে পারেন আজ। শারীরিক কষ্ট বাড়তে পারে। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়বে। বাড়তি কোনও খরচ হতে পারে। আজ রাগের মাত্রা বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় ভাল ফল পাবেন না। অফিসে কাজের চাপ বাড়বে। বাবার শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়বে। নিজের মতে চলবার জন্য বাড়িতে বিবাদ।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর):

শরীরের দিকে নজর দিন, শরীর খারাপের আশঙ্কা আছে। বাবার সঙ্গে নতুন ব্যবসা নিয়ে আলোচনা। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। নিজের বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করুন। বাড়ির কোনও কাজের জন্য ঋণ নিতে হতে পারে। বাড়িতে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। আজ কারও উপকার করে সুনাম পাবেন। ব্যবসায় একটু বাধা আসতে পারে। দুপুরের পরে বাড়তি কোনও ব্যবসা থেকে লাভ পেতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

ভাল কাজ করে আজ সুনাম পেতে পারেন। নতুন কোনও বন্ধু পেতে পারেন। ব্যবসায় কাজের চাপ বাড়তে পারে। প্রেমের জন্য অশান্তি বাড়বে। অসৎ লোক থেকে সাবধান থাকুন। রোগ থেকে মুক্তি লাভের সম্ভাবনা। অপরিচিত ব্যক্তিদের থেকে সাবধান থাকুন। ব্যবসায় সম্মান ও লাভ বাড়তে পারে। পেটের সমস্যার জন্য আজ কাজের ক্ষতি হতে পার। প্রিয় জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর- ২০ জানুয়ারি):

পড়াশোনায় উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। রক্তচাপ বৃদ্ধি পাবে। আজ সকাল থেকে দাঁতের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। ব্যবসায় কোনও শত্রুর জন্য ক্ষতি হতে পারে। প্রেমের জন্য আনন্দ থাকবে। আজ আপনার পছন্দ মতো কাজ পেয়ে যেতে পারেন। ব্যবসায় নতুন যোগাযোগ আসতে পারে। বন্ধু স্থানীয় কারও কাছ থেকে উপকার পাবেন। অতিরিক্ত লোভ আপনাকে ডোবাতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):

প্রেমের ব্যাপারে শুভ সময়। বাড়িতে নতুন কিছু নিয়ে আলোচনা। বন্ধুর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিদেশ যাওয়ার সুযোগ পাবেন। সহকর্মীর সঙ্গে ভাল ব্যবহারের জন্য সুনাম লাভ করতে পারবেন। অফিসে কিছু পরিবর্তন আসতে পারে। প্রেমের জন্য কিছু খরচ বাড়বে। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়তে পারে বা অশান্তি হতে পারে। কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):

প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। আজ প্রেমের দিকে এগনো ভাল হবে। লিভারে একটু সমস্যা দেখা দেবে। বিলাসিতা বৃদ্ধির জন্য অযথা খরচ হতে পারে। ব্যবসার জন্য নতুন কোনও পরিকল্পনা। আর্থিক সমস্যা কাটতে পারে। উপর থেকে পড়ে গিয়ে আঘাত লাগতে পারে। স্ত্রীর জন্য কোনও কাজের ব্যবস্থা হতে পারে। কারও কাছ থেকে খুব ভাল সাহায্য পেতে পারেন আজ। শরীরে যন্ত্রণা বাড়তে পারে।

Print Friendly

Related Posts