চলে গেলেন বলিউডের প্রথম চকলেট হিরো

 

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ৬৭ বছর বয়সে চলে গেলেন বলিউডের প্রথম চকলেট হিরো ঋষি কাপুর। অসুস্থ হয়ে বুধবারই এইচ এন এন রিলায়েন্স হাসপাতালে ভরতি করা হয় অভিনেতাকে।

ঋষির দাদা রণধীর কাপূর বলেন, ওর শরীর ভালো যাচ্ছিল না। কিছু সমস্যা দেখা দিয়েছিল। ক্যানসার তো রয়েছেই। শ্বাসকষ্টও শুরু হয়। সে জন্যই বুধবার সকালে ওকে হাসপাতালে ভরতি করা হয়।

২০১৮ সালে ক্যানসারের চিকিৎসায় বেশ কিছুদিন ধরে আমেরিকাতে ছিলেন তিনি ৷ গত বছর সেপ্টেম্বর মাসে দেশে ফেরেন ৷ দিন কয়েক আগে দিল্লিতে দূষণের জন্য ফুসফুসে সংক্রমণ হওয়ায়, মুম্বাইয়ের এই হাসপাতালে এনেই ভর্তি করা হয়েছিল ঋষি কাপুরকে ৷ সেসময় দিল্লিতে শ্যুটিং করছিলেন ঋষি। তারপরে গতকাল তাঁকে ফের হাসপাতালে ভরতি করা হয় অসুস্থতার কারনে। ছিলেন স্ত্রী নিতু কাপুর ও ছেলে রনবীর কাপুর। কিন্তু যে এই পরিনতি হবে অনেকেই ভাবতে পারেন নি।

সবমিলিয়ে বলিউডের সময়টা একেবারেই ভালো যাচ্ছে না। বুধবার মারা জান বিখ্যাত অভিনেতা ইরফান খান। এবার ঋষি কাপুরের মতো প্রাক্তন সুপারস্টার এবং বলিউডের চকলেট হিরোর ট্রেন্ড তৈরি করা বিখ্যাত অভিনেতা। ‘শ্রী ৪২০’ দিয়ে বলিউডে যাত্রা শুরু। তারপর থেকে একের পর সুপারহিট ছবি বলিউডকে দিয়েছেন তিনি।

প্রায় একই সময়ে অর্থাৎ ২০১৮ সালেই ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন ইরফান খানও। মঙ্গলবারই মুম্বাইয়ের ককিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালের আইসিইউতে ভর্তি হন এই অভিনেতা। মুখপাত্র জানিয়েছিলেন, কোলোন ইনফেকশন নিয়ে তিনি ভর্তি। চিকিৎসকরা তাঁকে পর্যবেক্ষণে রেখেছিলেন। কিন্তু বুধবারই সব শেষ। বলিউড কাঁপানো অভিনেতা ৫৪ বছরেই বিদায় নেন।

খবর নিশ্চিত করে টুইট করেন পরিচালক সুজিত সরকার। ঋষি কাপুরের মৃত্যুর কথা প্রথম জানান অমিতাভ বচ্চন।

 

Print Friendly

Related Posts