ট্রাকে করে ভোগ্যপণ্য বিক্রয় করবে মেঘনা গ্রুপ

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ করোনাভাইরাস দুর্যোগ মোকাবেলায় দেশের শীর্ষস্থানীয় নিত্যপ্রয়োজনীয় পণ্য সরবরাহকারী শিল্পগোষ্ঠী মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ (এমজিআই), ঢাকা মহানগরীর বিভিন্ন স্পটে সুলভ মূল্যে তাদের ফ্রেশ ব্র্যান্ডের ভোগ্যপণ্য বিক্রয় কার্যক্রম শুরু করেছে।

এমজিআই জানিয়েছে, তারা ঢাকায় পাঁচটি ট্রাকে মোট ১৮টি পণ্য বিক্রি করবে যার দাম রাখা হবে সর্বোচ্চ খুচরা মূল্যের (এমআরপি) চেয়ে বেশ কম। ট্রাকগুলো একেক দিন একেক জায়গায় পণ্য বিক্রি করবে। স্পটগুলো হলো, তেজগাঁও, কারওয়ান বাজার, মোহাম্মদপুর, নিউমার্কেট, কল্যাণপুর, আসাদগেট, মহাখালী, বাড্ডা, রামপুরা, বনশ্রী, কুড়িল, খিলক্ষেত, শাহজাদপুর, উত্তরা, হাজি ক্যাম্প, কামারপাড়া, টঙ্গী, মিরপুর ১, মিরপুর ১১, আনসার ক্যাম্প, ইসিবি চত্বর, ভাষানটেক, শেওড়াপাড়া, মগবাজার, পল্টন, শান্তিনগর, মতিঝিল, খিলগাঁও তালতলা, কমলাপুর ও যাত্রাবাড়ি।

মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ তাদের ফ্রেশ ব্র্যান্ডের ৭২ টাকা এমআরপির চিনি ৬৫ টাকা, ৫৩০ টাকার পাঁচ লিটারের তেল ৪৯০ টাকা, ৩৬ টাকার আটা ৩২ টাকা, ৩০ টাকার সুজি (৫০০ গ্রাম) ২৫ টাকা, ১১০ টাকার আধা লিটার সরিষার তেল ৯৬ টাকা, ১০৫ টাকার ডাল ৯৫ টাকা, ৩৫ টাকার লবণ ২৫ টাকা ও ৩১৫ টাকার গুঁড়া দুধ ২৯০ টাকা দরে বিক্রি করবে। এই পণ্য তালিকায় আরো রয়েছে হলুদ-মরিচ গুঁড়া, হালিম ও ফিরনি মিক্স, সুগন্ধি চাল, চা ইত্যাদি। তারা এসব পণ্যের দামও এমআরপির চেয়ে কম রাখবে।

মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ-এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক জনাব মোস্তফা কামাল বলেন, করোনাভাইরাসের এই দুর্যোগকালীন সময়ে ভোক্তাদের কাছে সুলভ মূল্যে তাদের ফ্রেশ ব্র্যান্ডের ভোগ্যপন্য পৌঁছে দিতে বাণিজ্য মন্ত্রণালয়ের সহায়তায় তারা এই উদ্যোগ নিয়েছেন এবং এই কার্যক্রম পুরো রমজান মাসব্যাপী চালু থাকবে।

Print Friendly

Related Posts