কলাপাড়ায় বিপুল ইয়াবাসহ আটক ৮

এস.এম ইলিয়াস জাবেদ, কলাপাড়া: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের নিসান বাড়ীয়া লঞ্চঘাট এলাকায় পটুয়াখালী র‌্যাব-৮ অভিযান চালিয়ে ৬৫ হাজার পিস ইয়াবা সহ ৮ জন আটক করেছে।

শনিবার ১২ টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ৬৫ হাজার পিস ইয়াবাসহ নগদ ২লক্ষ ৩০হাজার টাকা, ১টি মোটরসাইকেল ও একটি মাছ ধরা ট্রলার জব্দ করা হয়।

র‌্যাব-৮ পটুয়াখালীর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো: রইছ উদ্দিন শনিবার দুপুর ২টায় প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের জানান, র‌্যাব-৮ এর একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২ মে দুপুর আনুমানিক ১২ টার সময় কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের নিসান বাড়ীয়া লঞ্চঘাট এলাকায় অভিযান পরিচালনা করে ৬৫ হাজার পিস ইয়াবা সহ ৮ জন মাদক কারবারীকে আটক করে।

আটককৃতরা হলেন বাবুল মৃধা (৪৫), হাসিনা (২২), মো: ইউসুফ আলী (২৭), মো: সালাম (২৭), মো: নূর আলম (২৬), মো: ইউছুপ (২৬), শাহজাদা (২৪), মো: জামাল (২৪)।

এসময় আটককৃতদের কাছ থেকে একটি মাছ ধরা ট্রলার জব্দ করা হয়। ওই ট্রলারটিতে তল্লাশি চালিয়ে ৬৫ হাজার পিস ইয়াবা, নগদ ২ লক্ষ ৩০ হাজার টাকা, ১ টি মোটরসাইকেল জব্দ করা হয়।

তিনি আরও জানান, আটককৃতদে জিজ্ঞাসাবাদে ও স্থানীয় লোকজনের মাধ্যমে জানা যায়, ধৃত আসামী বাবুল মৃধা ও তার স্ত্রী হাসিনা পেশাদার মাদক কারবারী। তারা কক্সবাজার থেকে বিভিন্ন সময় মাছ ধরার ট্রলারে কৌশলে ইয়াবা পাচার করে।

মাদক কারবারী বাবুল মৃধার বিরুদ্ধে চাঁদপুর, পটুয়াখালী ও বরগুনা জেলার বিভিন্ন থানায় প্রায় অর্ধ ডজন মাদক মামলা রয়েছে। আটককৃত আসামীদের ইয়াবাসহ কলাপাড়া থানায় হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে কলাপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছে।

Print Friendly

Related Posts