মাধবপুরে সড়ক দুর্ঘটনায় উপ-সহকারী কৃষি কর্মকর্তা নিহত

হবিগঞ্জ প্রতিনিধি: ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া এলাকায় মোটরসাইকেল ও ট্রাকে সংঘর্ষে উপ-সহকারী কৃষি কর্মকর্তা হারুনুর রশিদ মারা গেছেন। তিনি রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার সেরুডাঙ্গা গ্রামের আবুল কাশেমের ছেলে। তার সাথে থাকা অপর উপ-সহকারী কৃষি কর্মকর্তা ফিরোজ খান আহত অবস্থায় ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি আছেন।

১১ মে রাতে হবিগঞ্জ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক (শস্য) কৃষিবিদ মোঃ জালাল উদ্দিন এ তথ্য নিশ্চিত করে জানান সকাল ১০টার দিকে এ ঘটনাটি ঘটেছে।

তিনি জানান, সোমবার সকালে দায়িত্ব পালন করতে মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত উপ-সহকারী কৃষি কর্মকর্তা হারুনুর রশিদ ও বাঘাসুরা ইউনিয়নের সুন্দরপুর ব্লকের দায়িত্বপ্রাপ্ত উপ-সহকারী কৃষি কর্মকর্তা ফিরোজ খান মোটরসাইকেল যোগে যাবার সময় নোয়াপাড়া ইউনিয়ন অফিসের সামনে পৌঁছা মাত্র বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটর সাইকেল টিকে ধাক্কা দেয়। এতে হারুনুর রশিদ ও ফিরোজ খান আহত হয়। গুরুতর আহত অবস্থায় মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ব্রাহ্মণবাড়িয়া সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন। তাদের অবস্থার অবনতি হলে সেখানে থেকে ঢাকা নিয়ে যাবার পথে হারুনুর রশিদ পথিমধ্যে মারা যান।

উপ-সহকারী কৃষি কর্মকর্তা হারুনুর রশিদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন হবিগঞ্জ সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষি মো. তমিজ উদ্দিন খান। তিনি শোকবহ পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। সেই সাথে আহত উপ-সহকারী কৃষি কর্মকর্তা ফিরোজ খানের দ্রুত সুস্থতা কামনা করেছেন।

এম এম চৌধুরী/এইচ

Print Friendly

Related Posts