কিশোরীকে অপহরণ, র‍্যাবের হাতে ভন্ড ফকির আটক

ইফতেখার শাহীন: বরগুনায় কথিত ভন্ড ফকির মনির হোসেন নামে একজনকে আটক করেছে পটুয়াখালী র‍্যাব-৮।  ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুর ১২ টায় বরগুনার পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নের রুপদোন কাঁটাখালী গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৯ মে শনিবার পটুয়াখালীর পূর্ব হেতালিয়া বাঁধঘাট এলাকার ১৫ বছরের এক কিশোরীকে ফুসলিয়ে ভন্ড ফকির মনির হোসেন-২৭ তার নিজ বাড়িতে নিয়ে আসে। এ ঘটনায় পটুয়াখালী রাব-৮ এ মেয়ের মা অভিযোগ দিলে র‍্যাবের একটি টিম মনিরকে তার বাড়ি থেকে আটক করে ওই কিশোরীকে উদ্ধার করে।

এ ব্যাপারে র‍্যাবের কোম্পানী কমান্ডার রইছ উদ্দিন বলেন, কিশোরীর মায়ের অভিযোগে মনিরকে আটক করে কিশোরীকে উদ্ধার করা হয়েছে। পটুয়াখালীতে ধর্মভাইয়ের বাড়িতে থেকে ঝাড়ফুঁক দিয়ে মানুষের সাথে প্রতারণা করে ব্যাপক টাকা  হাতিয়েছে সে । আমরা আরো জানতে পেরেছি গুপ্তধন উদ্ধারের নামে অল্প বয়সী মেয়েদেরকে ফুসলিয়ে সে বিবাহ করে।

এলাকার জামাল মিয়া ও টুকু জানান, মনির শুধু ভন্ড ফকিরই নন, তিনি একজন নেশাদ্রব্য ব্যবসায়ী।  রাতের আঁধারে তার বাড়ীতে প্রতিদিন অচেনা লোক নেশাদ্রব্য কিনতে আসে, ভয়ে আমরা দেখেও না দেখার ভান করি। তারা আরও বলেন, এলাকায় মনির একজন খুবই খারাপ চরিত্রের মানুষ।

Print Friendly

Related Posts