কলাপাড়ার সেই মাছ ব্যবসায়ীর রিপোর্ট পজিটিভ

এস.এম ইলিয়াস জাবেদ, কলাপাড়া প্রতিনিধি: কলাপাড়ার সেই মাছ ব্যবসায়ীর রিপোর্ট বরিশালে দ্বিতীয়বার পজিটিভ এসেছে। শুক্রবার মাছ ব্যবসায়ীর বউ, ছেলে ও ছেলের বউ সহ ৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।
এ নিয়ে কলাপাড়া উপজেলায় শুক্রবার পর্যন্ত ১৬০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে ৬০ জনের রিপোর্ট নেগেটিভ ও একজনে রিপোর্ট পজিটিভ এসেছে। বাকি রিপোর্ট আসেনি বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।
উল্লেখ্য, কলাপাড়া পৌর শহরের নাচনাপাড়া এলাকার এই মাছ ব্যবসায়ীর (৫০) করোনা ভাইরাস শনাক্ত হয়। এ কারণে করোনা আক্রান্ত ওই ব্যক্তির বাড়িসহ পার্শ্ববর্তী ১০টি বাড়ি লকডাউন করা হয়।  তা ছাড়া ঐ ব্যক্তির সংস্পর্শে আসা কলাপাড়া হাসপাতালের তিনজন চিকিৎসক ও চারজন সেবিকা ও সাত জন ষ্টাফ আইসোলেশনে পাঠানো হয়েছে এবং বৃহস্পতিবার তাঁদের নমুনা সংগ্রহ করে বরিশাল পাঠানো হয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়,  ওই ব্যক্তি গত ১০ মে জ্বর সর্দি ও কাশি নিয়ে কলাপাড়া হাসপাতালে ভর্তি হয়। ১১ মে তাঁর নমুনা সংগ্রহ করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হয়। ওই ব্যক্তির শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ১২ মে দ্রুত তাঁকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। সে এখন সেখানকার করোনা ইউনিটে ভর্তি রয়েছেন।
Print Friendly

Related Posts