কলাপাড়ায় রাখাইন তরুণীকে ধর্ষণ, গ্রেফতার ১

এস.এম ইলিয়াস জাবেদ,কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ার মহিপুরে রাখাইন তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রাখাইন তরুণী (১৫) কে বিভিন্ন সময়ে বিভিন্ন হুমকি ধামকি দিয়ে জোরপূর্বক প্রেমের সম্পর্কে আবদ্ধ করে একই ইউনিয়নের নাইয়োরীপাড়া গ্রামের মন্নার মীরার ছেলে কলেজ পড়ুয়া আল আমিন (২৩)।

জানা যায়, ১৪ মে বৃহস্পতিবার দিবাগত রাত ২ টায় ফুসলিয়ে ভিকটিম কে ঘর থেকে ডেকে হানিফ মেম্বারের মাছের আড়ৎ এর মধ্যে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে আল আমিন। ভিকটিমকে খোঁজাখুঁজির পরে না পাওয়ায় ভিকটিমের মা মহিপুর থানায় মৌখিকভাবে অভিযোগ করে। প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মহিপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে ভিকটিমকে উদ্ধার করে। উদ্ধারের পরে ভিকটিম বাদি হয়ে মহিপুর থানায় একটি মামলা দায়ের করে।

মহিপুর থানা পুলিশ এস আই তারেক মাহামুদের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ১৫ তারিখ শুক্রবার রাত ১১টায় মহিপুর থানাধীন আলিপুর থ্রি পয়েন্ট থেকে ধর্ষক আল আমিন (২৩) কে গ্রেফতার করে। আল আমিনকে শনিবার কোর্টে প্রেরণ করা হয়েছে।

মহিপুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান আমরা অভিযোগ পাওয়ার সাথে সাথে আসামি গ্রেফতারে তৎপর হই ফলশ্রুতিতে আসামি গ্রেফতার করতে সক্ষম হই। ভিকটিমকে ডাক্তারী পরিক্ষার জন্য পাঠানো হয়েছে।

Print Friendly

Related Posts