মানিকগঞ্জ পৌর যুবলীগের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

জাহিদুল হক চন্দন, মানিকগঞ্জ: করোনা পরিস্থিতিতে মানিকগঞ্জ পৌর যুবলীগের উদ্যোগে অসহায় তিন শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
পর্যায়েক্রমে আরও ৬ শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী হিসেবে চাউল, সেমাই, চিনি,তেল ও আলুর প্যাকেট তুলে দেওয়া হবে।
সোমবার বিকেলে পৌরসভার বান্দুটিয়া দুধবাজার এলাকার শতাধিক অসহায় পরিবারের সদস্যদের মাঝে এসব সামগ্রী তুলে দেওয়া হয়।
এসময় মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজক খান আপেল, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক তানজিম উল্লাহ লিল্টু, পৌর যুবলীগ নেতা ও সাবেক ছাত্রলীগ নেতা মশিউর রহমান, যুবলীগ নেতা শুভ, ইমন চৌধুরী রনি, কাজল শিকদার, নূর মোহাম্মদ নূরা, খাইরুল আলম মিলন, সেকেন্দার আলী, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সিহাবসহ সংশ্লিষ্ট অনেকেই উপস্থিত ছিলেন।
ঈদ সামগ্রী উপহার বিতরণ অনুষ্ঠানে সুলতানুল আজম খান আপেল তার সংক্ষিপ্ত বক্তব্যে পৌরবাসীর উদ্দেশ্যে বলেন, দেশনেত্রী শেখ হাসিনার পাশাপাশি তিনিও ব্যক্তিগত উদ্যোগে পৌরসভার বিভিন্ন এলাকায় ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন। পৌরবাসীর খাদ্য ও চিকিৎসাসেবার প্রয়োজন হলে সাথে সাথে তাকে জানানোর অনুরোধও করেন তিনি।
যুবলীগ নেতা মশিউর রহমান বলেন, সরকারের পাশাপাশি অসহায় মানুষের পাশে রয়েছে পৌর যুবলীগের নেতাকর্মীরা। এরই অংশ হিসেবে পৌর যুবলীগের উদ্যোগে পৌরসভার নয় শতাধিক অসচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী হিসেবে একটি করে প্যাকেট উপহার হিসেবে দেওয়া হচ্ছে।
পর্যায়ক্রমে পৌর এলাকার প্রত্যেকটি ওয়ার্ডে এই ঈদ সামগ্রী পৌছে দেওয়া হবে বলে জানান তিনি।
Print Friendly

Related Posts