রাতে খাবার নিয়ে বাড়ি বাড়ি ধামরাইয়ের পুলিশ

মো. রাসেল হোসেন: পুলিশ রাতের আঁধারে এখন আর আসামি ধরতে মানুষের বাড়িতে যায় না।যায় করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া মধ্যবিত্ত যারা দিনের আলোয় হাত বাড়াতে পারে না, সেই মানুষ গুলোর বাড়িতে খাবার দিতে।

পুলিশ জনগনের বন্ধু সেই বন্ধুত্বের পরিচয় দিয়ে যাচ্ছে বাংলাদেশ পুলিশ তথা ধামরাই থানা পুলিশ।

ধামরাই থানার অফিসার ইনচার্জ ওসি দীপক চন্দ্র সাহা নেতৃত্বে ধামরাই থানা পুলিশ প্রতিনিয়ত কর্মহীন পরিবারের পাশে দাঁড়িয়েছেন।ধামরাই থানা পুলিশকে ফোন দিলেই কর্মহীন পরিবারের বাড়িতে খাবার পৌঁছে যাচ্ছে।

তারই ধারাবাহিকতায় (১৯ মে) মঙ্গলবার রাতে ফোন পেয়ে সুতিপাড়া ইউনিয়নের শ্রীরামপুর মাঝি পাড়া এলাকায় ৪০ জন কর্মহীন জেলে পরিবারকে রাতের আধাঁরে  খাবার দিয়েছেন ধামরাই থানা পুলিশের পক্ষে ধামরাই থানার পুলিশ পরিদর্শক অপারেশন মাসুদুর রহমান।

এ ব্যাপারে ধামরাই থানার পুলিশ পরিদর্শক  অপারেশন মাসুদুর রহমান জানান, আমরা আমাদের  ওসি স্যার দীপক চন্দ্র সাহার নেতৃত্বে এ করোনা ভাইরাসের যুদ্ধে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। আমরা প্রতিনিয়ত জনগণকে করোনা ভাইরাস থেকে কিভাবে বাঁচা যায় সেই বিষয়ে সচেতন করে যাচ্ছি।  ওসি স্যারে নির্দেশনায় ধামরাই থানা এলাকায় কর্মহীন পরিবারের মাঝে খাবার দিয়ে যাচ্ছি। যারা দিনের আলোয় খাবার নিতে লজ্জা পায় আমরা তাদের রাতের আঁধারে বাড়িতে খাবার পৌঁছে দিচ্ছি। এমনকি যারা থানার নাম্বারে ফোন করে খাবারের কথা বলছে তাদেরও আমারা রাতে গোপনে খাবার পৌঁছে দিচ্ছি।

এ ব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ ওসি দীপক চন্দ্র সাহা জানান, করোনা ভাইরাস বাংলাদেশে প্রথম যখন ধরা পরে তার পর থেকে আমরা এই যুদ্ধে কাজ করে যাচ্ছি। আমরা যখন দেখেছি করোনা ভাইরাস এর কারণে দিন মজুর ও মধ্যবিত্ত পরিবার কর্মহীন হয়ে পরেছে এবং তারা দিনের আলোয় মানুষের কাছে লাইনে দাঁড়িয়ে খাবার নিতে লজ্জা পায়, আমরা তাদের খুঁজে বের করে রাতে সেই সব বাড়িতে খাবার পৌঁছে দিচ্ছি।শুধু তাই নয় আমাদের থানার যেই নাম্বার রয়েছে সেই নাম্বারে ফোন দিলে তাদের বাড়িতে আমরা খাবার পৌঁছে দিচ্ছি। এ কার্যক্রম আমাদের সাধ্য মত চালিয়ে যাব।

Print Friendly

Related Posts