হাজার পরিবারে ঈদ সামগ্রী উপহার দিলেন আব্দুল হক

জাহিদুল হক চন্দন, মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়নের অসচ্ছল এক হাজার পরিবারের মাঝে ব্যক্তি উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করেছে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হক।

বৃহস্পতিবার বিকেলে ধানকোড়া ইউনিয়নের নয়াডিঙ্গী এলাকায় শতাধিক পরিবারের সদস্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরণের মাধ্যমে এই কার্ক্রমের উদ্ভোধন করেন তিনি।

এসময় ধানকোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আব্দুর রউফ, আওয়ামীলীগ নেতা দেওয়ান রিপন কিবরিয়া, আওয়ামীলীগ নেত্রী আল্পনা গোস্বামীসহ ছাত্রলীগ, শ্রমিকলীগ ও আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে ধানকোড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হক বলেন, দেশনেত্রীর পাশাপাশি স্থানীয় নেতাকর্মীদেরও এই সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিত। সেই লক্ষে ইউনিয়নের এক হাজার পরিবারের সদস্যদের মাঝে ঈদ উপহার হিসেবে চাল, সেমাই, তেল, চিনি ও আলু বিতরণ করা হয়।

সামাজিক দুরুত্ব নিশ্চিত করার জন্যে নয়াডিঙ্গীতে শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। বাকী নয়শত প্যাকেট স্থানীয় নেতাকর্মীদের মাধ্যমে নয়টি ওয়ার্ডের নয়’শ পরিবারে পৌছিয়ে দেওয়া হয় বলে জানান তিনি।

Print Friendly

Related Posts