অসচ্ছল শিক্ষার্থীদের পাশে পবিপ্রবি’র ভিএসএ

ইয়াসির আরাফাত, পবিপ্রবি প্রতিনিধি: দেশজুড়ে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সৃষ্ট অর্থনৈতিক বিপর্যয়ে,পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এ্যানিমেল সাইন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের  অস্বচ্ছল শিক্ষার্থীদেরকে আর্থিকভাবে সাহায্য করার জন্য, বিশ্ব ভেটেরিনারি দিবস-২০২০ কে কেন্দ্র করে “ভেটেরিনারি স্টুডেন্টস’ এসোসিয়েশন ” (ভিএসএ) এর পক্ষ থেকে এক কর্মসূচি গ্রহণ করা হয়েছিল। যেখানে, সন্মানিত ভেট শিক্ষকমণ্ডলী ও PSTU Vet Alumni  দের সার্বিক সহযোগিতায়  এক ফান্ড গঠন করা হয়।

এ পর্যন্ত যোগাযোগ এর ভিত্তিতে অত্র অনুষদের ১৯ জন শিক্ষার্থীসহ ক্যাম্পাস এর আশেপাশে কয়েকজন অভাবগ্রস্থ মানুষের মাঝে, এ এসোসিয়েশন এর মাধ্যমে সর্বমোট ৫৯,৫০০ টাকা আর্থিক  সহায়তা  হিসাবে প্রদান করা হয়।

এসোসিয়েশন এর ভিপি সুরঞ্জন ঢালী বলেন, শিক্ষার্থীদের পরিচয় গোপন রেখে আমরা সাহায্য করেছি যাতে আত্মসম্মানের বিন্দুমাত্র অবক্ষয় না হয়। আর এভাবেই সহযোগিতার মানসিকতা সংক্রমিত হোক প্রতিটি মানুষের হৃদয়ে”।

এছাড়াও এই কর্মসূচির  সার্বিক সহযোগিতায় সব সময় পাশে ছিলেন, অত্র এসোসিয়েশন এর কোষাধ্যক্ষ- ড. মোহাম্মদ তফাজ্জল হোসেন,  সভাপতি- প্রফেসর ড. মোঃ আহসানুর রেজা এবং সাধারণ সম্পাদক মোঃ ফেরদৌস পিয়াল।

Print Friendly

Related Posts