মুক্তিযোদ্ধা সাংবাদিক মাহবুবুর রহমান শান ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক

নিজস্ব প্রতিবেদক: আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সাংবাদিক মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান শান ফাউন্ডেশন এর প্রধান পৃষ্ঠপোষক নির্বাচিত হয়েছেন।

সাংবাদিক মাহবুবুর রহমান অস্ট্রিয়া-বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি, অল ইউরোপিয়ান প্রেসক্লাব উপদেষ্টা, অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনা থেকে প্রকাশিত অনলাইন দৈনিক ইউরো সমাচার এর সম্পাদক।

২১ মে ভোলার লালমোহনের ঐতিহ্যবাহী ধলীগৌরনগর ইউনিয়নের চতলা বাজারে অনুষ্ঠিত শান ফাউন্ডেশনের জরুরি সভায় উপস্থিত সভ্যগণের সর্বসম্মতিক্রমে ভিয়েনাপ্রবাসী বরেণ্য এই সাংবাদিককে প্রধান পৃষ্ঠপোষক নির্বাচিত করা হয়।

শান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান প্রভাষক কবি শাহাবুদ্দিন রিপন শান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- শান ফাউন্ডেশনের নির্বাহী চেয়ারম্যান ও মনপুরা সরকারি কলেজের উপাধ্যক্ষ মোঃ সাজ্জাদ হোসেন, নির্বাহী সদস্য মোঃ হাবিবুল্লাহ শাহজাহান, শরিফউদ্দিন টিপু শান, মেজবাহউদ্দিন রুবেল শান, মাহতাবউদ্দিন মিরাজ শান, আফসারউদ্দিন শামীম শান, মহিবুল্লাহ নিশাদ, আফসান উল্লাহ মোঃ সুমন রশিদ, মোঃ রাশেদ শান প্রমুখ ।

শান ফাউন্ডেশন মানবসেবা, মুক্তিযুদ্ধের মূল্যবোধে শিক্ষা সংস্কৃতির বিকাশ ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠায় দৃঢ়প্রতিজ্ঞ একটি সামাজিক সংগঠন।

মাহবুবুর রহমান শান ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন- ভোলা জার্নালিস্ট ফোরাম, ঢাকার ভাইস প্রেসিডেন্ট ও জাতীয় প্রেস ক্লাবের স্থায়ী সদস্য কবি শাহ মতিন টিপু, বাংলাদেশ রোদসী কৃষ্টিসংসারের মহাসচিব ব্যারিস্টার কবি সাদিয়া আরমান, ভোলা আবৃত্তি সংসদের সভাপতি সামস উল আলম মিঠু, লালমোহন রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও অনলাইন দৈনিক দ্বীপকন্ঠ নিউজ সম্পাদক মাহমুদু হাসান লিটন, লালমোহন মিডিয়া ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ফয়েজ ফ্যাশন, সহ-সভাপতি তারেকুল ইসলাম খালেক, সাধারণ সম্পাদক ও দৈনিক ইউরো সমাচার এর লালমোহন প্রতিনিধি জাহিদুল ইসলাম দুলাল, লালমোহন মিডিয়া ক্লাবের যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম ঝন্টু ও শঙ্কর মজুমদার, সাংগঠনিক সম্পাদক মিজান হাওলাদার, প্রচার সম্পাদক জসিম মাতাব্বর, দপ্তর সম্পাদক জাকির হোসেন জুয়েল, অর্থ সম্পাদক প্রভাষক রফিকুল ইসলাম মিলন, নির্বাহী সদস্য প্রভাষক মোহাম্মদ হারুন ও প্রভাষক মোঃ ইব্রাহীম । আরো শুভেচ্ছা জানিয়েছেন- দৈনিক ইউরো সমাচার এর ঢাকা প্রতিনিধি সোয়েব মেজবাহউদ্দিন ও মহিবুর রহমান আদনান, সাভার প্রতিনিধি মোঃ জীবন হাওলাদার, লালমোহন প্রতিবেদক ও লালমোহন প্রেসক্লাব সদস্য মোঃ নুরুল আমিন, লালমোহন প্রতিবেদক ও লালমোহন প্রেসক্লাব সদস্য সাব্বির আলম বাবু, তজুমদ্দিন প্রতিনিধি প্রভাষক শরিফ আল আমিন প্রমুখ ।

Print Friendly

Related Posts