সেপ্টেম্বর পর্যন্ত করোনা থেকে মুক্তি মিলবে না : জ্যোতিষ

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ জ্যোতিষীদের ভবিষ্যতবাণী বলছে সেপ্টেম্বর পর্যন্ত করোনাভাইরাস থেকে মুক্তি মিলবে না। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে টরেন্টোর এক বিখ্যাত জ্যোতিষী জানিয়েছেন আগষ্ট মাসের শেষ সপ্তাহ থেকে প্রকোপ কমবে করোনা ভাইরাসে। সেপ্টেম্বর থেকে লক্ষণীয়ভাবে দূর হবে করোনা। কিন্তু তার আগে নিস্তার নেই।

জ্যোতিষীদের দাবি মানুষ নিজের কৃতকর্মের সাজা পাচ্ছে। পৃথিবীর ভালো ভুলে নিজেদের উন্নয়নে মেতেছিল মানুষ। এখন পৃথিবী তাঁদের শাস্তি দিচ্ছে।

রাজনৈতিক ভবিষ্যতদ্রষ্টা হিসেবে পরিচিত জ্যোতিষ পবন নিশান্ত ও তাঁর আত্মীয়া শালিনী দ্বিবেদী বলছেন কোনও ভাবেই সেপ্টেম্বরের আগে দেশ থেকে করোনা ভাইরাস যাবে না। দেশের ওপর বৃহস্পতির অবস্থান সঠিক নেই। ফলে এখনও কঠিন সময় বাকি। জুনের ১০ তারিখের মধ্যে করোনা আক্রান্তদের সংখ্যা এক লাফে অনেকটা বেড়ে যাবে।

এছাড়াও প্রচুর মানুষের প্রাণহানি হওয়ার আশঙ্কা প্রকাশ করেছেন তিনি। শুধু করোনা নয়, এই প্রাণহানি হবে বন্যা, রোগ, দুর্ঘটনায়।

মুম্বইয়ের এক জ্যোতিষ জানাচ্ছেন চলতি বছরের আগষ্টের ২০ তারিখের পর থেকে করোনার প্রকোপ কমবে। গ্রহের অবস্থানের জন্যেই এই পরিণতি হয়েছে বলে মত তাঁর। তবে তাঁর আশঙ্কা দ্বিতীয়বার করোনা ফিরে আসতে পারে দেশে। ২০২১ সাল পর্যন্ত বিশ্বকে এরকম নানা কঠিন চ্যালেঞ্জের মুখে পড়তে হবে।

সূত্র: ভারতীয় অনলাইন

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending