ওটারচর উচ্চ বিদ্যালয়ে দাতা শাখার ভোটার তালিকা প্রকাশ

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ওটারচর উচ্চ বিদ্যালয়ের দাতা শাখার ভোটার তালিকা প্রকাশ করা হয়েছে।

মঙ্গলবার বিকালে প্রধান শিক্ষক মো. মোয়াজ্জেম হোসেন তালিকা প্রকাশ করেন। এর আগে এক বিজ্ঞপ্তিতে গত ১৭ মে থেকে ২ জুন বিকাল ৪ টা পর্যন্ত ভোটার হওয়ার জন্য আবেদনপত্র জমা দেওয়ার সময় নির্ধারণ করে দিয়েছিল প্রতিষ্ঠানটি। এককালীন ভোটার হওয়ার জন্য ২০ হাজার টাকা করে জমা দিয়ে ৭ জন ভোটার হয়েছেন।

দাতা শাখার ভোটাররা হলেন, মো. রবিউল আলম সিকদার, পিতা মৃত রজ্জব আলী সিকদার। ইয়াছিন সিকদার, পিতা মৃত রজ্জব আলী সিকদার। মো. তোফায়েল আহমেদ, পিতা আব্দুল করিম। বিশিষ্ট সাংবাদিক আঃ লতিফ মিয়াজী, পিতা মৃত ছাদেক আলী। নজরুল ইসলাম, পিতা নান্নু মিয়াজী। নাজমুল হক, পিতা গিয়াস উদ্দিন। সর্ব গ্রাম ওটারচর। এবং মো. বাবুল হোসেন, পিতা আঃ মজিদ সরকার, গ্রাম খাগকান্দা।

প্রধান শিক্ষক মো. মোয়াজ্জেম হোসেন বলেন, বিধিতে বলা আছে ম্যানেজিং নির্বাচনের ১৮০ দিন পূর্বেই দাতা শাখার ভোটার তালিকা করতে হবে। আমরা দাতা শাখার ভোটার তালিকা করার লক্ষ্যে নোটিশ দিয়েছিলাম। গত ১৭ মে থেকে ২ জুন পর্যন্ত ব্যাংকে টাকা জমা দিয়ে ভোটার হয়েছেন ৭ জন। ম্যানেজিং কমিটির নির্বাচনের দিন এই ৭ জন ভোটার একজনকে নির্বাচিত করবেন এবং তিনিই হবেন দাতা সদস্য। দাতা শাখার এককালীন ভোটার হওয়ার জন্য ২০ হাজার টাকা ও আজীবন ভোটার হওয়ার জন্য ২ লাখ টাকা অনুদানের দেওয়ার নিয়ম ছিল।

তিনি আরও বলেন, সম্পূর্ণ বিধি মোতাবেক নির্বাচনী প্রক্রিয়া করা হচ্ছে। নির্ধারিত সময় অনুযায়ী নির্বাচন করার লক্ষ্যে সকল কার্যক্রম সম্পন্ন করে উপজেলা নির্বাহী অফিসারের নিকট দাখিল করবো।

Print Friendly

Related Posts