আপনার এ সপ্তাহের রাশিফল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥  ৭ জুন ২০২০ থেকে ১৩ জুন ২০২০  দেখে নিন আপনার এ সপ্তাহের রাশিফল

মেষ (২১ মার্চ–২০ এপ্রিল)

গাড়ি কেনাবেচার পরিকল্পনা করতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে অশান্তি বাধতে পারে। ছোটখাটো আঘাত লাগার আশঙ্কা রয়েছে। কাউকে উপকার করতে গিয়ে হেনস্থা হতে হবে। কাজের জন্য সন্তান নিয়ে দূরে যেতে হবে। বন্ধু আপনার কোনও বড় ভুল সামলে দেবে। বাড়িতে আনন্দের পরিবেশ পাবেন এই সপ্তাহে। সপ্তাহের মধ্য ভাগে বাড়িতে পূজাপাঠের জন্য আলোচনা। অফিসে জটিলতা বাড়বে। বাড়তি ব্যবসায় চাপ বাড়তে পারে। সপ্তাহের মধ্য ভাগে সহকর্মীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন।

বৃষ (২১ এপ্রিল–২১ মে)

সপ্তাহের প্রথম ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। বাজে খাবার খাওয়ার জন্য পেটের সমস্যা বাড়তে পারে। কোনও ভাল কাজে সুনাম প্রাপ্তি হতে পারে। অযথা তর্কে যাবেন না, সমস্যা আসতে পারে। এই সপ্তাহে নতুন বন্ধুর সঙ্গে পরিচয় হতে পারে। ব্যক্তিগত কারণে কর্মস্থানে অশান্তি বাধতে পারে। সংসারের খরচ বেড়ে যাওয়ায় চাপ বাড়তে পারে। সপ্তাহের শেষের দিকে স্বামী-স্ত্রী অশান্তির আশঙ্কা। এই সপ্তাহে শরীর খুব ভাল থাকবে না। সন্তানের জন্য ভাল খবর পাবেন।

মিথুন (২২ মে–২১ জুন)

সপ্তাহের প্রথমে বাড়তি খরচের জন্য চিন্তা বাড়তে পারে। কোনও ঝুঁকির কাজ না করাই ভাল। নিজের বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। সম্মান প্রাপ্তি যোগ রয়েছে। যাঁরা সরকারি কাজে ব্যস্ত থাকেন, তাঁদের জন্য খুব ভাল খবর আসতে চলেছে। পড়ে থাকা কাজ শেষ করুন, পরে কাজের চাপে সময় পাবেন না। অপরের ধিরে চলা আপনার পছন্দ হবে না। শত্রুর বাধা কাটাতে মনের জোর দরকার। স্ত্রীর জন্য খরচ বাড়তে পারে। বাবা-মায়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। ব্যবসা মধ্যম প্রকার যাবে। সপ্তাহের শেষের দিকে বাড়তি খরচ হতে পারে।

কর্কট (২২ জুন–২২ জুলাই)

এই সপ্তাহে কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ দেখা দেবে। বাড়তি কিছু কথা আজ অশান্তি বাড়াতে পারে। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি। পড়ে গিয়ে দুর্ঘটনা ঘটতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা বাড়বে। বাড়িতে অতিথি আসার যোগ রয়েছে। এই সপ্তাহে অশান্তির আশঙ্কা রয়েছে। নায্য পাওনার জন্য সময় নষ্ট হতে পারে। যাঁরা পড়াশোনা নিয়ে থাকেন, তাঁদের জন্য ভাল সময়। মনের ভিতর একটা অজানা ভয় কাজ করবে। প্রতিবেশীর সঙ্গে অশান্তি অনেক দূর পর্যন্ত যেতে পারে। বাইরের লোকের থেকে উপকার পেতে পারেন। স্ত্রীর সঙ্গে অশান্তি মিটে যাবে।

সিংহ (২৩ জুলাই–২৩ আগস্ট)

সপ্তাহের প্রথম দিকে শরীর খুব একটা ভাল যাবে না। পেটের সমস্যা বাড়তে পারে। যতটা সম্ভব ঈশ্বরের জন্য কিছু করার চেষ্টা করুন। অতিরিক্ত উদাসিনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি থাকবে। ভ্রমণের ব্যবস্থা হতে পারে। কারও সঙ্গে ভাল যোগাযোগ হবে। উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে কর্মে সাহায্য পেতে পারেন। অংশীদারি ব্যবসায় খুব ভাল ভাবে নজর রাখুন। সপ্তাহের মধ্য ভাগে পরিবারে একটু ঝামেলা বাধতে পারে। জল থেকে এসপ্তাহ একটু বিপদ দেখা যাচ্ছে। কারও কোনও কথায় ভরসা না করে একটু অপেক্ষা করুন। প্রেমে ভাল ফল পাবেন।

কন্যা (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)

সপ্তাহের প্রথম দিকে ব্যবসা একটু ভাল যাবে। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও যেতে হতে পারে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। অল্প বয়সিদের কথা মেনে চললে বিপদে পড়তে হবে। কোনও জিনিস হারিয়ে যেতে পারে। কর্মস্থানে বাধা আসতে পারে। কারও শরীরের সমস্যা নিয়ে ব্যস্ত থাকতে হবে। কাজের পরিধি বাড়তে পারে। বাড়িতে তুচ্ছ কারণে তুমুল অশান্তি বাধতে পারে। সপ্তাহের মধ্য ভাগে খুব ভাল যোগাযোগ আসতে পারে।  ব্যবসার দিকে খুব ভাল ভাবে নজর দিন। কর্মস্থানে কোনও পরিবর্তন হতে পারে। স্ত্রীর ব্যাপারে অশান্তির যোগ রয়েছে।

তুলা (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

এই সপ্তাহে ব্যবসায় ফল ভাল খারাপ মিশিয়ে থাকবে। অতিরিক্ত পরিশ্রম হওয়ায় শরীর অসুস্থ হওয়ার আশঙ্কা। সন্তানদের চাকরির খবর পেতে পারেন। উকিলদের জন্য সামনে শুভ সময় আসছে। ভাই বা বোনের সঙ্গে অশান্তি তৃতীয় ব্যক্তির দ্বারা মিটে যেতে পারে। লেনদেনের কাজ নিয়ে সময় কিছুটা কেটে যাবে। বহু পরিশ্রমে ফল বেশি পাবেন না। কাউকে কিছু বলতে হলে অপেক্ষা করুন, ফল ভাল হবে। সপ্তাহের মধ্য ভাগে ব্যবসায় কিছু বাধার মুখে পড়তে হবে। বাড়ির বাহিরে থেকে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য ভাল সময়। কর্মচারী নিয়ে সংসারে অশান্তি। বাড়িতে কোনও বাজে খবর আসতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর–২২ নভেম্বর)

সপ্তাহের প্রথম দিকে খুব কাছের মানুষের জন্য আপনার ছোটখাটো ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। কারও বিয়ে নিয়ে ব্যস্ত থাকতে হবে। কাজে কোনও রকম চাপ বাড়তে পারে। বাড়িতে পুজা পাঠে আনন্দ হতে  পারে। বয়সে বড় কারও সঙ্গে অযথা তর্ক করবেন না। ব্যবসায় ভাল ফলের আশা করা যায় ও সঞ্চয়ের যোগ আছে। প্রেম নিয়ে বাড়িতে বিবাদ বাধতে পারে। দাদার সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তি। সন্তানের সঙ্গে মাথা গরম করবেন না।

ধনু (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)

এই সপ্তাহে কাজের জায়গায় খুব সতর্ক থাকুন, বুদ্ধিভ্রম ঘটতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনও কারনে মতান্তর ঘটতে পারে। শত্রুর সঙ্গে অশান্তির মধ্য দিয়ে সপ্তাহটি শুরু হতে পারে। কোনও রকম বাজে চিন্তা মাথায় আসতে পারে। ব্যবসায় বেশি বিনিয়োগ করবেন না। উচ্চপদস্থ ব্যক্তির জন্য কর্মস্থানে বিপদ মুক্ত হতে পারবেন। কোনও প্রিয় ব্যক্তির কাছ থেকে খারাপ কথা শুনতে হতে পারে। বিবাহিত জীবন খুব ভাল যাবে না। নতুন কোনও  কাজ শুরু করবেন না। প্রেমের ক্ষেত্রে খুব ভাল সাড়া পাবেন না। বাড়তি কিছু খরচ হতে পারে।

মকর (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)

সপ্তাহের প্রথম দিকে কোনও কারনে বাড়তি উপার্জন হওয়ায় আনন্দ। শৌখিনতার জন্য খরচ হতে পারে। শরীরে অল্প বিস্তর সমস্যা থাকবে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। সম্পত্তি নিয়ে গুরু জনের সঙ্গে বিবাদ বাধতে পারে। মাথা ঠান্ডা রেখে এই সপ্তাহে সব কাজ করতে হবে, না হলে বিপদ বাড়তে পারে। কোনও নতুন খবর আনন্দ বাড়াতে পারে। সপ্তাহের মধ্য ভাগে কোনও ভাল আশা পূরণ হওয়ার সম্ভাবনা। ধিরে চলাফেরা করুন, রক্তচাপ বাড়তে পারে। সন্তানের কাজের ব্যাপারে চেষ্টা। তৃতীয় কাউকে নিয়ে সংসারে অশান্তি। গান নিয়ে যাঁরা চর্চা করেন, তাঁদের ভাল সুযোগ আসছে।

কুম্ভ (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)

সপ্তাহের প্রথম দিকে আপনার মানহানি হতে পারে। আপনার বক্তব্যে সকলের মন জয় করতে সক্ষম হবেন। ভাই বা বোনের সম্পর্কের মধ্যে ফাটল ধরতে পারে। সঙ্গীতশিল্পীদের শুভ সময়। সাহসের সঙ্গে শত্রুর মোকাবিলা করুন, জয় নিশ্চিত। এই সপ্তাহে প্রচুর খরচ হতে পারে। বন্ধুর দ্বারা কোনও রকম সমস্যা আসতে পারে। অতিরিক্ত পরিশ্রম দুর্বলতা ও অবসাদ আনতে পারে। আপনার ব্যবহারের জন্য কাছের লোকেরা মুখ ঘুরিয়ে নিতে পারেন। কর্মস্থানে ভাল নির্দেশের জন্য সম্মান বাড়বে। গুরু জনের সঙ্গে অযথা তর্ক বাধতে পারে। প্রেমের জীবন ভাল নয়। ব্যবসায় ভাল খবর আসতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)

সপ্তাহের প্রথম দিকে চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় জট থাকলে ছেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। রাগ সংযত করা অতিরিক্ত প্রয়োজন। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বাড়ির লোকের ভাল ব্যবহার আপনাকে আরও পরিশ্রমী করে তুলবে। অপ্রিয় সত্য কথা বলবার জন্য কর্মস্থানে অশান্তি বাধতে পারে। পশ্চিমের কোনও বন্ধুর সাহায্য পেয়ে আপনি উপকৃত হবেন। সপ্তাহের মধ্য ভাগে সব দরকারি কাজ মিটিয়ে নিন। আয় ও ব্যয়ের মধ্যে সমতা থকবে না। সপ্তাহের শেষের দিকে সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে। কোনও উপহার আসতে পারে। স্ত্রীর প্রতি নমনীয় মনোভাব রাখুন। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে।

শ্রী জয়দেব, আনন্দবাজার

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending