কামরানের অবস্থা আশঙ্কাজনক, এয়ার অ্যাম্বুলেন্সে আনা হলো ঢাকায়

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ করোনাভাইরাসে আক্রান্ত সিলেটের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। সিলেটের শহীদ ডা. শামসুদদ্দিন হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

আজ রোববার সন্ধ্যা ৬টা ৩৮ মিনিটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে এয়ার অ্যাম্বুলেন্সটি উড়াল দেয়।

বদর উদ্দিন আহমেদ কামরানের ছেলে আরমান আহমদ শিপলু বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, কামরানের অবস্থা আশঙ্কাজনক। বিমান বাহিনীর একটি এয়ার অ্যাম্বুলেন্সযোগে তাকে ঢাকায় নেওয়া হচ্ছে।

সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা বদর উদ্দিন আহমদ কামরানের শারীরিক অবস্থার অবনতি ঘটেছে জানিয়ে শহীদ শামসুদ্দিন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সুশান্ত মহাপাত্র বলেন, ‘তার শরীরে রক্ত চলাচল একটু কমে গেছে, অক্সিজেনের পরিমাণও বেশি লাগছে। তাই তাকে ঢাকা পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়।’

গত শুক্রবার ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য বদরউদ্দিন আহমদ কামরানের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়। শনিবার সকালে তার শারীরিক অবস্থার অবনতি হলে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। শুক্রবার বিকেল থেকে তিনি থেকে বমি করছেন। শরীরও অনেক দুর্বল।

এর আগে বদর উদ্দিন আহমদ কামরানের স্ত্রী আসমা কামরান করোনাভাইরাসে আক্রান্ত হন।

Print Friendly

Related Posts