কলাপাড়ায় দিনেদুপুরে আদালতের এপিপি’র বাসভবনে চুরি

এস.এম ইলিয়াস জাবেদ, কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়া পৌরশহরে সোমবার দুপুর ১২টার দিকে দিনেদুপুরে চুরি সংঘটিত হয়েছে। সংঘবদ্ধ অজ্ঞাত চোরের দল কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট নাসির উদ্দীন মাহমুদ’র রহমপুরস্থ বাসভবনের তালা কেটে অন্তত: ১০ভরি স্বর্নালংকার ও নগদ দেড় লক্ষ টাকা চুরি করে নেয়।

ঘটনার পর কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক শওকত জাহানসহ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুর ১২টার দিকে নীলগঞ্জ ইউপি চেয়ারম্যান ও কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের এপিপি নাসির উদ্দীন মাহমুদ ও তার স্কুল শিক্ষিকা স্ত্রী বাসায় অনুপস্থিত থাকার সুযোগে অজ্ঞাত চোরের দল বাসভবনের দরজার তালা কেটে ঘরের ভেতরে প্রবেশ করে।
অত:পর ষ্টীলের আলমিরা ভেঙ্গে ১০ভরি স্বর্নালংকার ও নগদ দেড় লক্ষ টাকা চুরি করে নেয়।

অ্যাডভোকেট নাসির উদ্দীন মাহমুদ জানান, ঘটনার সময় তিনি ও তার স্কুল শিক্ষিকা স্ত্রী ছেলেসহ বাসার বাইরে ছিলেন। এ সুযোগে চোরের দল তার বাস ভবনের তালা কেটে প্রকাশ্য দিবালোকে চুরি সংঘটিত করে ১০ভরি স্বর্নালংকার ও নগদ দেড় লক্ষ টাকা চুরি করে নেয়।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।

Print Friendly

Related Posts