করোনাকালের ফ্রন্টলাইন যোদ্ধা ডা. ফয়সাল আহমেদ

রিপন শান: বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ থেকে কৃতিত্বের সাথে এমবিবিএস পাশ করার পর ৩৯ তম বিশেষ বিসিএসে উত্তীর্ণ হয়েই গণমানুষকে চিকিৎসা সেবা দেয়ার লক্ষ্যে পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেন তরুণ ডা. ফয়সাল আহমেদ ।
শিক্ষাজীবনে অর্জিত বিদ্যার বাস্তব সেবায়নের অল্পদিনেই পৃথিবীব্যাপী নেমে এলো কভিড নাইনটিন মহামারী । সারাবিশ্বের সাথে বাংলাদেশ যখন করোনাক্রান্ত, বসে নেই ডা. মো. ফয়সাল আহমেদ ।
দ্বীপজেলা ভোলার লালমোহন উপজেলার বৃহৎ ইউনিয়ন ধলীগৌরনগরের ঐতিহ্যবাহী চতলা গ্রামের হাজী নুর মোহাম্মদ মাস্টার বাড়ির মো. ফজলুল করিম ও রোকেয়া বেগম পারুল দম্পতির সন্তান ডা. ফয়সাল আহমেদ ধলীগৌরনগর প্রাথমিক বিদ্যালয় চতলা থেকে প্রাথমিক শিক্ষা শেষ করে, বরিশাল জিলা স্কুল থেকে গোল্ডেন এ+ সমেত এস এস সি পাশ করেন ।
বরিশাল সরকারী সৈয়দ হাতেম আলী কলেজ থেকে গোল্ডেন এ+ সহ এইচএসসি সম্পন্ন করে  বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজে কোয়ালিফাই করেন ফয়সাল। শেবাচিম থেকে সুনামের সাথে এমবিবিএস পাশ করে ৩৯ তম বিশেষ বিসিএস (স্বাস্থ্য) পরীক্ষায় অংশগ্রহণ করে সাফল্যের সাথে উত্তীর্ণ হন ‌।
ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভোলার ছেলের চিকিৎসাসেবা, দায়িত্বশীলতা, রোগীদের প্রতি আন্তরিকতা আর করোনার বিরুদ্ধে নিরলস যুদ্ধ প্রশংসিত হচ্ছে পিরোজপুরে ।
Print Friendly

Related Posts