জহিরাবাদ ইউপি চেয়ারম্যান আলী আক্কাস বাদল আর নেই

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৯নং জহিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আলী আক্কাস বাদল ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি…… রাজেউন)।

বৃহস্পতিবার ভোর আনুমানিক ৪ টার সময় তিনি ঢাকার নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মরহুমের পারিবারিক সূত্র জানায়, তিনি দীর্ঘ দিন যাবৎ ক্যান্সার রোগে আক্রান্ত ছিলেন। পরে বিভিন্ন হাসপাতালে তিনি চিকিৎসা নিয়েছেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৫৩ বছর। স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার বাদ যোহর জানাযার নামাজ অনুষ্ঠিত হয়েছে। পরে পরিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

জানাযার নামাজে অংশ নেন, সিনিয়র সহকারি পুলিশ সুপার (মতলব সার্কেল) মো. আহসান হাবিব, মতলব উত্তর থানার ওসি মো. নাসির উদ্দিন মৃধা, মোহনপুর ইউপি চেয়ারম্যান সামছুল হক চৌধুরী বাবুল, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের পানি ব্যবস্থাপনা এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সরকার মো. আলাউদ্দিন’সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এদিকে ইউপি চেয়ারম্যান আলী আক্কাস বাদলের মৃত্যুতে, উপজেলা প্রশাসন, থানা পুলিশ, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং চেয়ারম্যান সমিতির নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

Print Friendly

Related Posts