মির্জাপুরে করোনার উপসর্গ নিয়ে একজনে মৃত্যু

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুর মহেড়া ইউনিয়নের হাড়ভাঙ্গা গ্রামে করোনার পরীক্ষার রিপোর্ট হাতে আসার আগেই করোনার উপসর্গ নিয়ে একজন (৩২) মারা গেছেন। তিনি টেইলার্সে কাজ করতেন।

শুক্রবার (১২ জুন) সকালে নিজ বাড়ীতে তিনি মারা যান।

মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (মেডিকেল টেকনোলজিস্ট) এজাজুল হক জানান, মৃত এই ব্যক্তি গোড়াই শিল্পাঞ্চলের গোড়াই এলাকায় একটি টেইলার্সে দর্জির কাজ করতেন। তিনি বেশ কিছু দিন ধরে জ্বর, সর্দি, গলা ব্যাথা ও শ্বাসকষ্ট নিয়ে অসুস্থ্য ছিলেন। গত বুধবার (১০ জুন) পরিবারের সহযোগিতায় তিনি করোনার পরীক্ষার জন্য নমুনা দিয়ে যান। নমুনা সংগ্রহের পর পরীক্ষার জন্য ঢাকা আইপিএস ল্যাবে পাঠানো হয়েছে। পরীক্ষার রিপোর্ট আসার আগেই শুক্রবার সকালে তিনি মারা যান।

মির্জাপুর উপজেলায় এ পর্যন্ত ৯০৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ৫৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ১ জনের মৃত্যু হয়েছে এবং সুস্থ হয়েছেন ১৩ জন।

মহেড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বাদশা মিয়াও এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, পরীক্ষার রিপোর্ট আসার পর তার পরিবারের সদস্যদেরও নমুনা সংগ্রহ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। সামাজিক দুরত্ব বজায় রেখে পরিবারের সহযোগিতায় তাকে গ্রামের সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

Print Friendly

Related Posts