বিল্ডিংয়ে করোনা পজিটিভ, সিল করা হল অভিনেত্রীর এলাকা

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ সিল করা হয়েছে অভিনেত্রী মালাইকা অরোরার অ্যাপার্টমেন্ট। সম্প্রতি খবর প্রকাশ্যে আসে মুম্বাইতে যে বহুতলে মালাইকা থাকেন, সেখানেই একজনের শরীরে মিলেছে কোভিড ১৯। আর তার পরেই গোটা বিল্ডিং সিল করার সিদ্ধান্ত নেয় বিএমসি। কিন্তু এবার আরও বড় ঘটনা প্রকাশ্যে এল। জানা যাচ্ছে, ওই বহুতলে থাকেন মালাইকার বোন অমৃতা অরোরার শ্বশুর-শাশুড়ি। তাঁরা দুজনেই নাকি করোনা আক্রান্ত।

গত ৮জুন সিল করে দেওয়া হয় মালাইকার অ্যাপার্টমেন্ট। স‍্যানিটাইজ করা হয় বিল্ডিং। কিন্তু বিল্ডিংয়ে করোনা ধরা পড়লেও স্বাভাবিক জীবনযাপন থেকে বিরত নন মালাইকা। সোশ্যাল মিডিয়ায় নিজের ফলোয়ারদের মধ্যেও পজিটিভ বার্তা ছড়িয়ে দিচ্ছেন তিনি প্রায়ই। আর তাই বুধবার একটি যোগাসনের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন মালাইকা আরোরা।

সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, “যোগা এমন একটা জিনিস যেটা আমি দিনে কখনো মিস করি না।” গোটা লকডাউনে নানান রকম সুন্দর পোস্ট করে ফলোয়ার দের মধ্যে পজিটিভ বার্তা দেওয়ার চেষ্টা করেছেন মালাইকা।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে একই বিল্ডিং এ থাকেন মালাইকা ও তাঁর বোনের শ্বশুর শাশুড়ি। তাসকানি অ্যাপার্টমেন্টের ছ তলায় থাকেন অমৃতার শ্বশুর ও শাশুড়ি। অভিনেত্রী অমৃতা অরোরাও জানাচ্ছেন, তাঁর শ্বশুর ও শাশুড়ি আক্রান্ত।

তিনি বলছেন, হ্যাঁ, ওনারা করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে তাঁরা এখন অনেকটা ভালো আছেন। সেই জন্যই তাঁদের হোম কেয়ারেন্টাইনেই রাখা হয়েছে।

কিন্তু শুধু শ্বশুর শাশুড়ি নয়। বাড়ির পরিচারিকারাও করোনায় আক্রান্ত বলে জানিয়েছেন অমৃতা। তিনি বলছেন, এখন বাড়ি পরিচারিকারাও আক্রান্ত, তাই তাঁদের কোয়ারেন্টাইন সেন্টারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত মহারাষ্ট্রে করোনা আক্রান্তের সংখ্যা ক্রমশ বেড়ে চলেছে। বুধবার নতুন করে আক্রান্ত হন ৩২৫৪ জন। এই মুহূর্তে মহারাষ্ট্রে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৯৪,০৪১। মহারাষ্ট্রে বুধবার মৃত্যু হয়েছে ১৪৯ জনের। মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৩৪৩৮ জন।

Print Friendly

Related Posts