সুশান্তের নভেম্বরে বিয়ে হওয়ার কথা ছিল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ রোববার সকালেই সুশান্তের আত্মহত্যার খবরে স্তম্ভিত গোটা দেশ। তারকা থেকে অগনিত ভক্ত, প্রত্যেকের মনেই প্রশ্ন ? সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুতে বাকরুদ্ধ গোটা দেশ।

অনেকেই বলছেন, তিনি নাকি অবসাদে ভুগছিলেন। এমনকি তাঁর ঘর থেকে কিছু ওষুধ ও প্রেসক্রিপশন পাওয়া গিয়েছে বলে সূত্রের খবর। অথচ তাঁর পরিবার সূত্রে খবর, বিয়ের তোড়জোড় চলছিল সুশান্তের।

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই দাবি করেছেন, অভিনেতার এক তুতো ভাই। তিনি জানিয়েছেন, আগামী নভেম্বর মাসে বিয়ে হওয়ার কথা ছিল সুশান্তের। আর সেই কারণে মুম্বই যাওয়ার তোড়জোড়ও শুরু করেছিলেন আত্মীয়রা।

কার সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল, তা জানা যায়নি। তবে শেষের দিকে তাঁর সঙ্গে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সম্পর্কের কথা জানা যায়। একাধিকবার তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে, যদিও তাঁরা কেউই প্রকাশ্যে নিজে মুখে সম্পর্কের কথা স্বীকার করেনি কোনোদিন।

এদিন সকালে তাঁর মৃত্যুর খবর প্রকাশ্যে আসার পরই ভিড় জমে যায় বিহারের পূর্ণিয়ায় তাঁর বাড়ির সামনে। তাঁর বাবা বারবার সংজ্ঞা হারাচ্ছেন।

এদিকে তাঁর মামার দাবি, সুশান্ত আত্মহত্যা করার ছেলে নয়, তাঁকে খুন করা হয়েছে। কয়েকদিন আগেই সুশান্তের প্রাক্তন ,ম্যানেজার দিশা আত্মহত্যা করেন। সেটাও খুনের ঘটনা বলে উল্লেখ করেছেন তাঁর মামা। তিনি তদন্তের দাবি জানিয়েছেন।

ঘটনার আগে বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়েছেন তিনি। অর্থাৎ ঘটনার সময় তাঁর বন্ধুরা ফ্ল্যাতেই উপস্থিত ছিলেন। সকালে তাঁর পরিচারিকা দরজা না খুলতে পারায় ভাঙার চেষ্টা করে। ভাঙতে না পারলে একজন মেকানিক ডেকে আনা হয়।

এরপরই দরজা খুলে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে।

একাধিক বলিউডের ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। তাঁর সবচেয়ে উল্লেখ্য ছবিগুলি হলো এম এস ধোনি, ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী, কেদারনাথ। শেষ তাঁকে দেখা গিয়েছিল ছিছোরে ছবিতে।

টেলিভিশন শো দিয়ে অভিনয় শুরু সুশান্তের। তাঁর জনপ্রিয় সিরিয়াল ছিল ‘পবিত্র রিস্তা।’ অঙ্কিতা লোখান্ডের সঙ্গে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। রীতিমত ঘরে ঘরে চলত সেই ধারাবাহিক।

ভারতীয় অনলাইন

Print Friendly

Related Posts