ময়নাতদন্ত রিপোর্ট এল সুশান্ত সিং রাজপুতের

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ঝুলন্ত দেহ উদ্ধার হওয়ার পর প্রাথমিকভাবে আত্মহত্যা বলে অনুমান করা হলেও তাঁর পরিবারের তরফে দাবি করা হয়, খুন হয়েছেন সুশান্ত সিং রাজপুত। তদন্তের দাবিও জানানো হয়েছে।

অবশেষে রাতে প্রকাশ্যে এল অভিনেতার পোস্টমর্টেম রিপোর্ট। ‘নবভারত টাইমস’-এর রিপোর্ট অনুযায়ী, ময়নাতদন্তের রিপোর্ট আত্মহত্যার উল্লেখ রয়েছে।

এদিক কুপার হাসপাতালে তাঁর ময়নাতদন্ত হয়েছে। এরপর তাঁর কিছু অঙ্গ পরীক্ষার জন্য জেজে হাসপাতালে পাঠানো হয়েছে। শরীরে কোথাও বিষ আছে কিনা, তা পরীক্ষা করে দেখা হবে।

সোমবার শেষকৃত্য সম্পন্ন হবে অভিনেতার। তাঁর পরিবারও মুম্বই পৌঁছে যাবে। আপাতত তাঁর এক বোন রয়েছেন হাসপাতালে। তাঁর বাড়িতে রয়েছে কিছু ঘনিষ্ঠ বন্ধুবান্ধব।

জানা গিয়েছে, এদিন সকাল সাড়ে ৬ টায় ঘুম থেকে ওঠেন সুশান্ত। বাইরে আসেন, সবার সঙ্গে কথাবার্তাও বলেন। এরপর সাড়ে ৯ টা নাগাদ জুসের গ্লাস হাতে নিয়ে নিজের ঘরে যান সুশান্ত। তখনই তাঁকে শেষ দেখেন পরিচারক।

এরপর সুশান্ত নিজের ঘরের দরজা বন্ধ করে দেন। পরিচারক কী খাবেন জিজ্ঞেস করতে আসেন, কিন্তু সুশান্ত কোনও উত্তর দেননি। দরজাও খোলেননি। এরপর সাড়ে ১২ টা নাগাদ ফের পরিচারক খাবারের কথা জিজ্ঞেস করতে আসেন। এবারও কোনও উত্তর না পেয়ে দরজা ধাক্কা দিতে শুরু করেন। দরজা না খোলার, কিছুক্ষণ বাদে তাঁর বোনলে ফোন করা হয়। তাঁর বোন থাকেন গুরগাঁওতে। ৪০ মিনিটের মধ্যে বান্দ্রা পৌঁছে যান তিনি।

তিনিও অনেক ডাকাডাকি করেন, কিন্তু কোনও সাড়া পাননি। এরপর মেকানিক ডাকা হয় দরজা খোলার জন্য। দরজা খুলতেই তাঁর ঝুলন্তু দেহ দেখা যায়।

তাঁর পরিবার সূত্রে খবর, বিয়ের তোড়জোড় চলছিল সুশান্তের।

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই দাবি করেছেন, অভিনেতার এক তুতো ভাই। তিনি জানিয়েছেন, আগামী নভেম্বর মাসে বিয়ে হওয়ার কথা ছিল সুশান্তের। আর সেই কারণে মুম্বই যাওয়ার তোড়জোড়ও শুরু করেছিলেন আত্মীয়রা।

Print Friendly

Related Posts