মির্জাপুর পৌরসভার ৩নং ওয়ার্ড লকডাউন ঘোষণা

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে করোনাভাইরাসের প্রাদুর্ভাব ব্যাপকভাবে বৃদ্ধি পাওয়ায় আগামী ১০ দিনের জন্য মির্জাপুর পৌরসভার ৩নং ওয়ার্ড লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। সোমবার (১৫ জুন) দুপুরে প্রশাসনের এই সিদ্ধান্তের কথা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মালেক।

আগামীকাল মঙ্গলবার (১৬ জুন) থেকে বৃহস্পতিবার(২৫ জুন) দশ দিনের জন্য ওই এলাকায় লকডাউন কার্যকর থাকবে।

প্রশাসন সূত্র জানায়, লকডাউনকৃত এলাকায় জরুরি সেবা যেমন- মুদি, কাঁচাবাজার, ঔষধ ফার্মেসী, মোবাইল ব্যাংকিংয়ের মতো নিত্যপ্রয়োজনীয় জরুরি সেবা ব্যতিত সকল ধরনের ব্যবসা প্রতিষ্ঠান, যানবাহন ও গণপরিবহন বন্ধ থাকবে। এ সময় জরুরি প্রয়োজন ছাড়া কাউকে ঘর থেকে বের হতে নিরুৎসাহিত করাসহ সবাইকে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি পালনের অনুরোধ জানানো হয়েছে।

প্রসঙ্গত,  উপজেলায় প্রথম রোগী শনাক্ত হওয়ার ৪৬দিনে মাত্র ১৮ জন আক্রান্ত হলেও ঈদের দিন অর্থাৎ ২৫ মে থেকে ১৫ জুন পর্যন্ত ২১দিনেই ৫৮ জনের দেহে এই ভাইরাস শনাক্ত হয়। যাদের মধ্যে অধিকাংশই মির্জাপুর পৌর এলাকার ৩নং ওয়ার্ড ও এর আশেপাশের এলাকার।

উল্লেখ্য, মির্জাপুরে এখন পর্যন্ত ৭৬ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে এক বৃদ্ধা মৃত্যুবরণ করেছেন। আর এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২২ জন।

 

Print Friendly

Related Posts