রাতের আঁধারে পলিথিনে মুড়িয়ে লাশ ফেলে গেলো বাবা-ভাই

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ডুবাইল এলাকা থেকে গত রোববার (১৪ জুন) অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।
সিআইডি ক্রাইমসিন টিম ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে মৃত ব্যক্তির পরিচয় শনাক্ত করে।মরদেহটি টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলার আমজানী গ্রামের চেতনচন্দ্র দাসের।
গত রোববার (১৪ জুন) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার ডুবাইল এলাকায় মহাসড়কের পাশে পড়ে থাকা অজ্ঞাত ব্যক্তির লাশ পুলিশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়।পরে সিআইডি ক্রাইমসিন টিম ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে মৃত ব্যক্তির পরিচয় শনাক্ত করে।
জানা যায়, লাশ এলাকায় সৎকার করতে বাধাপ্রাপ্ত হবেন ভেবে বাবা নকুলচন্দ্র দাস ও বড় ভাই অতুলচন্দ্র দাস রাতের কোনো এক সময় পলিথিন, কাঁথা, চোখে তুলসি পাতা এবং চাদর দিয়ে মুড়িয়ে লাশ ফেলে যান দেলদুয়ার উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ডুবাইলে।
দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে সাইদুল হক ভূঁইয়া বলেন,  ঢাকায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চেতনচন্দ্র দাস মারা যান। বাবা ও বড় ভাই লাশ এলাকায় না নিয়ে ডুবাইল এলাকায় ফেলে যান। ময়নাতদন্ত শেষে চাচা পুণ্যচন্দ্রের কাছে লাশ হস্তান্তর করা হয়। দাহ করার খরচ বাবদ আমি পাঁচ হাজার টাকা দেই।
তবে চাচারাও করোনা ভাইরাসের ভয়ে এগিয়ে না আসলেও দেলদুয়ার পুলিশ সোমবার (১৫ জুন) মৃত ব্যক্তির লাশ সৎকার করার ব্যবস্থা নেয়। দেলদুয়ার থানার সার্বিক সহযোগিতায় মৃত ব্যক্তির দাহ সম্পূর্ণ হয়।
Print Friendly

Related Posts