মির্জাপুরে করোনায় দুইজনের মৃত্যু, শনাক্ত ১৩

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে নতুন করে আরও ১৩জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে আরও দুই জনের মৃত্যু হয়েছে। এনিয়ে উপজেলায় এই ভাইরাসে আক্রান্ত হয়ে ৩জন মৃত্যুবরণ করলেন। যাদের একজন নারী ও দুইজন পুরুষ।

বুধবার (১৭ জুন) সকালে তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম।

এছাড়া নতুন করে ১৩ জন করোনা শনাক্ত হওয়ার মধ্যদিয়ে উপজেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮৯ জনে। ইতোমধ্যে সুস্থ হয়েছেন ২৯ জন।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে, মৃত্যুবরণকারীদের মধ্যে একজন সদ্য লকডাউনকৃত পৌরসভার ৩নং ওয়ার্ডের বাসিন্দা। যিনি চিকিৎসাধীন অবস্থায় সাভারের একটি হাসপাতালে মৃতুবরণ করেন। অপরজন উপজেলার বহুরিয়া ইউনিয়নের চান্দুলিয়া গ্রামের বাসিন্দা যিনি নিজ বাড়িতেই মৃত্যুবরণ করেন।

তবে, নতুন করে যে দু’জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন জীবিত অবস্থায় তাদের করোনার ফলাফল পাওয়া যায়নি। মৃত্যুর পরই জানা গেছে তারা করোনা আক্রান্ত হয়েছিলেন। গত ৮ জুন তাদের নমুনা সংগ্রহ করা হয়েছিল।

মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেক জানান,স্বাস্থ্যবিধি মেনে মৃতদের দাফন সম্পন্ন হয়েছে।আক্রান্তদের বাড়ীর আশে পাশে বাড়ীসহ লকডাউন করা হচ্ছে, উপজেলা প্রশাসন,  পুলশি বাহিনী, স্বাস্থ্য বিভাগ এবং গণমাধ্যমকর্মী সামাজিক দুরত্ব বজায় রেখে দিনরাত কাজ করে যাচ্ছেন।পরিস্থিতি ক্রমেই অধিক খারাপ হয়ে যাচ্ছে তাই বরাবরের মতো সবাইকে অন্তত স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি।

 

Print Friendly

Related Posts