ভাইয়ের হাতে ভাই খুন

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে ফলদা ইউনিয়নের গাড়াবাড়ি গ্রামে  ছুরির আঘাতে  ভাই  মেহেদী মোস্তাফা রাজিব (৩২) কে  হত্যার অভিযোগ উঠেছে জিহাদের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১৮ জুন) দুপুরে বাড়ির গাছের আম পাড়া নিয়ে কথা কাটাকাটি হয়ে এই ঘটনা ঘটে।দুপুরে গুরুতর অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে তাকে আনা হয়। বিকেলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।

মৃত মেহেদী মোস্তফা (৩২) ভূঞাপুর উপজেলার ফলদা ইউনিয়নের গাড়াবাড়ি গ্রামের গোলাম মোস্তফার  ছেলে।নিহত রাজিব ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০০৬-’০৭ সেশনের ছাত্র ছিলেন।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার(১৮ জুন) দুপুরে রাজিবের মায়ের সঙ্গে আম পাড়াকে কেন্দ্র করে জিহাদের সামান্য কথা কাটাকাটি হয়। একপর্যায়ে জিহাদ ক্ষিপ্ত হয়ে ঘরে থাকা ছুরি দিয়ে তার মাকে আঘাত করতে গেলে বাঁধা দেয় রাজিব। এ সময় রাজিব কিছু বুঝে উঠার আগেই তাকে ছুরিকাঘাত করে জিহাদ।পরে দ্রুত তাকে প্রথমে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পাঁচটার দিকে তার মৃত্যু হয়।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম জানান,  ঢাকায় নেওয়ার সময় বিকেল পাঁচটার দিকে টাঙ্গাইল হাসপাতালে মারা যান।  তার মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে।হামলাকারি জিহাদ পলাতক রয়েছেন।এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত মামলা হয়নি।মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

Print Friendly

Related Posts