কলাপাড়ায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

এস.এম ইলিয়াস জাবেদ, কলাপাড়া প্রতিনিধি: কলাপাড়ায় স্বাস্থ্যবিধি মেনে শুক্রবার (১৯জুন ) বিকালে কলাপাড়া পৌরশহর ৩ ও ৪ নং ওয়ার্ডে বিট নম্বর-২ এর কার্যালয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাখেন কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান।
এসময় বিট অফিসার এসআই মোঃ দাউদুল আলম, দৈনিক আজকাল পত্রিকার কলাপাড়া প্রতিনিধি মোঃ রাসেল মোল্লা, দৈনিক আমাদের বরিশাল পত্রিকার কলাপাড়া প্রতিনিধি মোঃ জুলহাস মোল্লা সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বিট পুলিশিং সভায় ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, কলাপাড়ার ৭বিট পুলিশিং সভাটি বিট এর কার্যক্রম বৃদ্ধির পাবার লক্ষ্যে বরিশাল রেঞ্জ DIG এর নির্দেশনায় পটুয়াখালী পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম নিবিড় তত্ত্বাবধানে ২ বছরের জন্য কার্যক্রম চলমান রয়েছে।
পুলিশের সেবাকে জনগনের দোড়গোড়ায় পৌঁছে দেবার জন্য কলাপাড়ার পৌরসভার ৫টি বিট ও পৌরসভার বাইরে গুরুত্বপূর্ণ স্থানে ২টি বিট পুলিশিং কার্যক্রম রয়েছে।
তিনি আরও বলেন, মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন তথ্য দিয়ে বিট পুলিশিং সেবার নেওয়ার আহবান জানান এবং করোনা ভাইরাস সংক্রান্ত স্বাস্থবিধির বিষয় নিয়ে আলোচনা করেন।
Print Friendly

Related Posts