টাঙ্গাইলে চিকিৎসক-ব্যাংকারসহ নতুন করে আক্রান্ত ২৬

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। জেলায় নতুন করে আরও ২৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৪২৫ জনে।
রোববার (২১জুন ) সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহীদুজ্জামান আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
আক্রান্তদের মধ্যে সদর ৬, সখীপুর ১, মির্জাপুর ৩,  বাসাইল ১, কালিহাতী ২ , নাগরপুর ৩ জন, ধনবাড়ী ১, ভূঞাপুর ৩, দেলদুয়ার ১, গোপালপুর ৪, এবং মধুপুর  ১ জন রয়েছে। এ নিয়ে করোনায় জেলায় মোট ১০ জনের মৃত্যু হলো।
টাঙ্গাইল সিভিল সার্জন অফিস সূত্র জানায়, ঢাকায় প্রেরিত নমুনার ফলাফলের মধ্যে আজ সকালে নতুন করে ২৬ জনের পজিটিভ আসে। এ পর্যন্ত মোট ১০ জনের মৃত্যু হয়, আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৫০ জন। নতুন আক্রান্তদের মধ্যে নাগরপুরে ১ জন নারী চিকিৎসক রয়েছেন। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার। এছাড়া একই উপজেলায় স্বামী-স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের উপসর্গ থাকায় তারা নমুনা দেন। অপরদিকে দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আক্রান্ত হয়েছেন। তার করোনা উপসর্গ থাকায় তিনি নমুনা দেন। পরে নমুনার ফলাফলে তার পজিটিভ আসে।
এছাড়া কালিহাতী উপজেলার এলেঙ্গা শাখার ইসলামী ব্যাংকের ২ জন ব্যাংকার করোনায় আক্রান্ত হন। উপসর্গ থাকায় তারা নমুনা হাসপাতালে এসে নমুনা দিয়ে যান।
অন্যদিকে মধুপুর উপজেলায় করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া এক ব্যক্তির পজিটিভ এসেছে। তিনি উপসর্গ নিয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি হন৷ গত ১৬ জুন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে তার মৃত্যু হয়। পরে তার নমুনা সংগ্রহ করা হয়। নমুনার ফলাফল আসার আগেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরবর্তীতে নমুনার ফলাফলে তার পজিটিভ আসে।
Print Friendly

Related Posts