করোনা আমাদের অন্যায় কাজ থেকে বিরত থাকতে শিক্ষা দেয়: আল-মাদানী

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী বলেছেন, অদৃশ্য মহামারী করোনা আমাদের অন্যায়, সুদ-ঘুষ, দুর্নীতিসহ সকল প্রকার অন্যায় কাজ থেকে বিরত থাকতে শিক্ষা দেয়।
আজ মঙ্গলবার এক ভিডিও বার্তায় প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী দেশবাসির উদ্দেশ্যে এসব কথা বলেন।
তিনি বলেন, করোনা সচেতন এবং জ্ঞানীদের জন্য এক মহা শিক্ষনীয় আসমানী বালা-মুসিবত। কেউ কারো নয়, কেয়ামতের দিবসের মত সকলে ইয়া নাফসী, ইয়া নাফসী করছে। কেয়ামতের দিবসে ছেলে-মেয়ে পিতা-মাতাকে চিনবে না, পিতা-মাতাও ছেলে-মেয়েকে চিনবে না।
তিনি আরো বলেন, মেডিকেলের মর্গে কত লাশ পরে থাকে কোন আত্মীয়-স্বজন, এমনকি সন্তানরাও নিতে আসে না। এই মহামারী করোনা শিক্ষা দিচ্ছে কেউ কারো নয়, মিথ্যা এ দুনিয়া, টাকা-পয়সা, ক্ষমতা দিয়ে কোন কাজে আসবে না। করোনায় প্রমাণ করে দিলো টাকা-পয়সা, ধন-দৌলত, ক্ষমতা কোন কাজে আসছে না।
তিনি বলেন, করোনা আরো শিক্ষা দিচ্ছে সকলেই ভাল হয়ে যাও, এখনও সময় আছে, চিরতরে যখন চক্ষু বন্ধ হয়ে যাবে, তখন আর আফসোস করে কোন লাভ হবে না। করোনায় আক্রান্ত হয়ে মৃতুবরণকারী লাশ যত্রতত্র পড়ে আছে, কোথায় সেই বামপন্থি বুদ্ধিজীবীরা, কোথায় নাস্ত্যিবাদী গোষ্ঠী, আজ তাদের কোন কাজে পাওয়া যাচ্ছে না, এমনকি জাতির জন্য এই দুঃসময়ে তাদের কোন দিক-নির্দেশনাও নাই কেন? জাতির দুর্দিনে তথাকথিত বুদ্ধিজীবী ও নারীবাদীদের কোন কর্মসূচি এমনকি জাতির জন্য তাদের কোন নির্দেশনা নেই।

সময় থাকতে তিনি সকলকে তওবা করে ইসলামে ফিরে আসার আহ্বান জানান।

Print Friendly

Related Posts