ভারতে এবার আত্মঘাতী নৃত্যশিল্পী

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ভারতে আবার আত্মহত্যা। এবার আত্মঘাতী হলেন নৃত্যশিল্পী তথা টিকটক শিল্পী সিয়া কক্কর। বৃহস্পতিবার দিল্লিতে নিজের বাড়িতে আত্মঘাতী হয়েছেন ১৬ বছরের এই টিক টক শিল্পী।

মৃত্যুর খবর প্রকাশ্যে এনেছেন সিয়ার ম্যানেজার অর্জুন সারিন। অর্জুন ই তাঁর সমস্ত কাজের খবরাখবর রাখতেন এবং সমস্তটাই সামলাতেন। বিভিন্ন প্রোডাক্টের এনডোর্সমেন্টের বিষয় দেখতেন অর্জুন।

তিনি সংবাদ মাধ্যমের কাছে জানিয়েছেন, “এটা নিশ্চয়ই ব্যক্তিগত কারণে হয়ে থাকবে। কাজের দিক থেকে ওর সমস্ত কিছুই ভাল যাচ্ছিল। কাল রাতেও ওর সঙ্গে আমার কথা হয়েছে একটি নতুন কাজের বিষয়। ওর কথা শুনে সমস্ত কিছু স্বাভাবিক মনে হয়েছিল। আমি এবং আমার কোম্পানি বহু শিল্পীদের ম্যানেজ করে। তাদের মধ্যে সিয়া খুব গুণী ছিল। প্রীত বিহারে ওর বাড়ির দিকে আমি রওনা হয়েছি।”

জনপ্রিয় পাপারাজ্জি ভাইরাল ভিয়ানির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও এই খবর প্রকাশ করা হয়। ছবি সমেত সেখানে লেখা হয়, “খুব দুঃখের সঙ্গে জানাচ্ছি মাত্র ১৬ বছরের টিকটক শিল্পী সিয়ার আত্মহত্যায় মৃত্যু হয়েছে। আমি ওর ট্যালেন্ট ম্যানেজার অর্জুন সারিনের সঙ্গে কথা বলেছি যার এই ব্যাপারে কোনো ধারণা ছিল না।

কাল রাতেই তিনি একটি নতুন প্রজেক্ট এর জন্য সিয়ার সঙ্গে কথা বলেছিলেন এবং তাকে স্বাভাবিক মনে হয়েছিল। আপনারা ওর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখলেই বুঝতে পারবেন ওর কনটেন্ট কত ভাল ছিল। খুব দুঃখজনক যে সে এমন একটি রাস্তা বেছে নিয়েছে। আপনিও যদি অবসাদগ্রস্ত হন দয়া করে এটা করবেন না।”

সিয়া কক্কর দিল্লির প্রীত বিহারের বাসিন্দা। টিকটক, ইনস্টাগ্রম, ইউটিউব, স্ন্যাপচ্যাট এই সমস্ত অনলাইন প্লাটফর্মে সক্রিয় ছিলেন তিনি। বিভিন্ন নাচের পোস্ট শেয়ার করতেন সিয়া। প্রত্যেকটি প্ল্যাটফর্মেই বহু সংখ্যক ফলোয়ার ছিল তাঁর। এই খবরে সিয়ার বন্ধু মহলে ও পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

প্রসঙ্গত, গত একমাসে পরপর বেশ কয়েকটি আত্মহত্যার ঘটনা ঘটে গেছে বিনোদন মহলে। মে মাসের প্রথম দিকে আত্মঘাতী হন অভিনেতা মনমিত গ্রেওয়াল। তার কিছুদিন পরেই ক্রাইম পেট্রোল খ্যাত অভিনেত্রী প্রেক্ষা মেহতা নিজের বাড়িতে আত্মঘাতী হন।

জুন মাসের প্রথম দিকে ১৪ তলা বিল্ডিং থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান। আর তার ঠিক পাঁচ দিনের মাথায় ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের দেহ। এখনো পর্যন্ত জানা যাচ্ছে তিনি আত্মহত্যা করেছিলেন।

পোস্টমর্টেম রিপোর্ট থেকে পুলিশ এমনই জানিয়েছে। জানা যাচ্ছে বহুদিন ধরে অবসাদে ভুগছিলেন তিনি। কিন্তু কী কারণে অবসাদ তা খতিয়ে দেখছে পুলিশ। নেটিজেন এবং বিনোদন জগতের একাংশ সিবিআই তদন্ত দাবি করেছে সুশান্তের ঘটনায়।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending