টাঙ্গাইলে আম ভর্তি ট্রাকে বিপুল ফেন্সিডিল, গ্রেফতার ৩

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে ৩শ’ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব ।শুক্রবার (২৬ জুন) সকালে ৭টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের রাবনা বাইপাসে আবুল মুন্সী মার্কেটের সামনে আম ভর্তি ট্রাকে তল্লাশির মাধ্যমে ফেন্সিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- রনি ইসলাম (২৫), পিতা- আমিরুল, সাং-জয়ডাঙ্গী, থানাঃ রানীশংকৈল, ঠাকুরগাঁও, মামুন (৩০), পিতা- জাহাঙ্গীর আলম, সাং-রগুনাথপুর (দানুয়াপাড়া), থানাঃ পীরগঞ্জ, ঠাকুরগাঁও, আফসার আলী (২৫), পিতা- মৃত-ছোট মোহাম্মদ, সাং-ঘিদ্র গড়গাঁও (হাজিপুর), থানাঃ পীরগঞ্জ, ঠাকুরগাঁও। আম ভর্তি ট্রাক থেকে ৩শ” বোতল ফেন্সিডিলসহ ৩টি মোবাইল ফোন, ৮টি সিম কার্ড, ১টি ট্রাক এবং নগদ-৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার মেজর, আবু নাঈম মোঃ তালাত প্রেসবিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল মহাসড়কের রাবনা বাইপাসে টাঙ্গাইল শহরগামী আমভর্তি একটি ট্রাক তল্লাশী করা হয়। পরে তল্লাশীতে অবৈধ ৩শ’ বোতল ফেন্সিডিলজব্দ করা হয়। টাঙ্গাইল সদর উপজেলার বিভিন্ন এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে বলে জানা যায়। আসামীরা তাদের ব্যবহৃত মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে বিভিন্ন এলাকায় মাদক সেবীদের নিকট এবং খুচরা মাদক ব্যবসায়ীদের চাহিদা অনুযায়ী ফেন্সিডিল সরবরাহ এবং যুবকদের মাদক সেবনে উদ্ভুদ্ধ করে আসছে।

তিনি জানান, র‍্যাব তার প্রতিষ্ঠা লগ্ন হতেই খুন, ধর্ষণ, অপহরণ, জঙ্গীদমন, ছিনতাই, চাঁদাবাজ, চুরি, ডাকাতি এবং অবৈধ মাদক ব্যবসা ও চোরাচালানসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে এবং র‍্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইলের আওতাধীন এলাকাগুলিতে ব্যাপকভাবে সফলতা অর্জন করেছে। গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ সার্বক্ষনিক অভিযান পরিচালনা করে র্যা ব ইতিমধ্য জনগনের আস্থা অর্জন সক্ষম হয়েছে।

Print Friendly

Related Posts