পরম শ্রদ্ধায় আব্দুর রাজ্জাক পাঞ্চায়েতকে শেষবিদায় জানাল লালমোহনবাসী

রিপন শান: সামাজিক দুরত্ব বজায় রেখে, স্বাস্থ্যবিধি মেনে ভোলার লালমোহন কেন্দ্রীয় ঈদগাহ ও লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসা ময়দানে  রোববার (২৮ জুন) প্রয়াত সমাজসেবক, রাজনীতিবিদ ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আব্দুর রাজ্জাক পাঞ্চায়েতের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে ‌।
রাত সাড়ে নয়টায় অনুষ্ঠিত এই জানাযায় লালমোহনবাসীর ব্যাপক উপস্থিতি মরহুম আব্দুর রাজ্জাক পাঞ্চায়েতের প্রতি লালমোহনবাসির ভালোবাসার অনন্য নজির । জানাজার পূর্বে টেলিকনফারেন্সে প্রাণপ্রিয় চাচার প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করেন- ভোলা ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন ।
তিনি বলেন- আমার পিতৃতুল্য চাচা আব্দুর রাজ্জাক পাঞ্চায়েত ছিলেন একজন পরমতসহিষ্ণু নির্লোভ পরোপকারী ও নিষ্ঠাবান ব্যক্তি । আমাদের ঐতিহ্যবাহী পাঞ্চায়েত বাড়ি, লালমোহন বাজার ব্যবসায়ী সমিতি ও আমাদের উপজেলা আওয়ামী লীগের সবচেয়ে দায়িত্ববান ব্যক্তিটি আজ আমাকে ছেড়ে চলে গেলেন । কিছুদিন আগে আমি আমার বাবাকে হারিয়ে যেমন কষ্ট পাচ্ছি, অল্প কদিনের ব্যবধানে প্রিয়কাকার মৃত্যুতে আমি হতাশ ‌।
জানাজায় ইমামতি করেন, লালমোহন পূর্বপাড়া বায়তুল মান্নান জামে মসজিদের পেশ ইমাম মাওলানা জুনায়েদ আহমেদ ।
জানাজায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, তজুমদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশাররফ হোসেন দুলাল, লালমোহন পৌরসভার মেয়র হাজী এমদাদুল ইসলাম তুহিন, লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফখরুল আলম হাওলাদার, সহ-সভাপতি অধ্যাপক দিদারুল ইসলাম অরুণ, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, আলহাজ্ব সফিকুল ইসলাম বাদল, লালমোহন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, মরহুমের শোকাহত পুত্র হাসনাতুজ্জামান সোহাগসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।
জানাজা শেষে আলহাজ্ব আব্দুর রাজ্জাক পাঞ্চায়েতকে লালমোহন পূর্বপাড়ায় তাঁর বড়ো ভাইয়ের নামে প্রতিষ্ঠিত বায়তুল মান্নান জামে মসজিদ সংলগ্ন নতুন কবরস্থানে দাফন করা হয় ।
উল্লেখ্য, হার্টের রোগী আলহাজ্ব আব্দর রাজ্জাক পাঞ্চায়েতকে জরুরি ভিত্তিতে হেলিকপ্টারযোগে ঢাকা নেওয়ার প্রাক্কালে লালমোহন হেলিপ্যাডে  রোববার দুপুর বারোটায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন । তিনি স্ত্রী, একপুত্র ও দুই কন্যা রেখে গেছেন । তাঁর মৃত্যুতে লালমোহনে নেমে এসেছে শোকের ছায়া ।
Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending