আপনার এ সপ্তাহের রাশিফল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ২৮ জুন ২০২০ থেকে ৪ জুলাই ২০২০

দেখে নিন আপনার এ সপ্তাহের রাশিফল

মেষ (২১ মার্চ–২০ এপ্রিল)

প্রেমে জটিলতা নিয়ে বাড়িতে বিবাদ বাধতে পারে। লটারি বা ফাটকা প্রাপ্তিতে আনন্দ। শত্রুর ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভাল ভাবে চিন্তা করুন। প্রিয় জনের শরীর খারাপ থাকার জন্য মানসিক কষ্ট। বাবা-মায়ের সঙ্গে তীর্থ ভ্রমণের আলোচনা। সপ্তাহের শেষের দিকে কারও সমালোচনায় না যাওয়াই ভাল, অশান্তি বাধতে পারে। শত্রুর প্রস্তাবে সারা দিতে পারেন, উপকার পাবেন। অর্থনৈতিক দিক ভাল মন্দ মিশিয়ে কাটবে। টনসিলের সমস্যায় ভোগান্তি। কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে।

বৃষ (২১ এপ্রিল–২১ মে)

সপ্তাহের প্রথম ভাগে ব্যবসায়ে চাপ চিন্তা বাড়াতে পারে। শরীরের কোনও অংশে আঘাত লাগার আশঙ্কা। বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ ডেকে আনতে পারে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে। যাঁরা অভিনয় নিয়ে কাজ করেন, তাঁদের জন্য ভাল সময়। ব্যবসায় ভাল কাজের সুযোগ আসতে পারে। আর্থিক ব্যাপারে বাড়িতে চিন্তা বাড়তে পারে। দাঁতের সমস্যা বাড়বে। সপ্তাহের শেষের দিকে পরের উপকার করে সম্মান পাবেন। মায়ের কাছ থেকে সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। সপরিবারে বায়ু পথে ভ্রমণের পরিকল্পনা করতে হতে পারে।

মিথুন (২২ মে–২১ জুন)

চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি পাওয়ার যোগ রয়েছে। বাড়িতে গুরু জনের শরীর নিয়ে চিন্তা থাকবে। সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ। দীর্ঘ দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। সপ্তাহের মধ্য ভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন। পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। অর্থ আদান প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে বিবাদের আশঙ্কা। অফিসে সুনাম বাড়তে পারে। আপনাকে এই সপ্তাহে সন্দেহজনক অবস্থায় কাটাতে হতে পারে। আর্থিক দিক ভালই থাকবে। সন্তানদের নিয়ে ভ্রমণের পরিকল্পনা সার্থক হতে পারে। চোখ বা পায়ের সমস্যায় ভোগান্তি। বাড়তি কথা বিবাদ বাড়াতে পারে।

কর্কট (২২ জুন–২২ জুলাই)

চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি পাওয়ার যোগ রয়েছে। বাড়িতে গুরু জনের শরীর নিয়ে চিন্তা থাকবে। সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ। দীর্ঘ দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। সপ্তাহের মধ্য ভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন। পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। অর্থ আদান প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে বিবাদের আশঙ্কা। অফিসে সুনাম বাড়তে পারে। আপনাকে এই সপ্তাহে সন্দেহজনক অবস্থায় কাটাতে হতে পারে। আর্থিক দিক ভালই থাকবে। সন্তানদের নিয়ে ভ্রমণের পরিকল্পনা সার্থক হতে পারে। চোখ বা পায়ের সমস্যায় ভোগান্তি। বাড়তি কথা বিবাদ বাড়াতে পারে।

সিংহ (২৩ জুলাই–২৩ আগস্ট)

সপ্তাহের প্রথম দিকে বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে। প্রতিবেশীর শত্রুতার জন্য স্বামী-স্ত্রী বিবাদ অনেক দূর যেতে পারে। ব্যবসায় ফল ভাল হবে না। তবে সপ্তাহের শেষের দিকে একটু সুবিধা হওয়ার যোগ রয়েছে। বাড়তি কথা বন্ধু মহলে বিবাদ ডেকে আনতে পারে। সন্তানের জন্য চিকিৎসার খরচ বাড়তে চলেছে। পুলিশের কাজে উন্নতি। চাকরির জন্য কোনও নতুন সুযোগ আসতে পারে। ভগবানের চিন্তায় মনোনিবেশ করতে ইচ্ছা করবে। খরচ বৃদ্ধি পেতে পারে। নানা দিক থেকে যোগাযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে বা সংসারে দায়িত্ব বেড়ে যেতে পারে।

কন্যা (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)

প্রিয় জনের কাছে আঘাত থেকে মানসিক কষ্ট বাড়তে পারে। বাবা-মায়ের সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে। সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কোনও খরচ নিয়ে চিন্তা থাকবে। শরীরের কোনও ক্ষত নিয়ে চিকিৎসার খরচ বাড়বে। নিজের বাকপটুতায় প্রভুত্ব বিস্তার হতে পারে। প্রচুর উদ্দমে কাজ করা সত্ত্বেও কর্মে ব্যাঘাত ঘটবে। হঠাৎ করে কোনও আয় অবাক করতে পারে। শৌখিনতার জন্য খরচ হবে। আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। শরীর নিয়ে চাপের জন্য কাজের জায়গায় ক্ষতি হতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

সপ্তাহের প্রথম দিকে কোনও পাওনাদারের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় খুব ভাল খবর পাবেন। তবে কিছুটা আর্থিক চাপ থাকতে পারে। ঋণ নিয়ে সামান্য আলোচনা। বাড়িতে কোনও দূরের অতিথি আসার যোগ রয়েছে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা নিতে হবে। এই সপ্তাহে বাড়তি কথা বিপদ বাড়াতে পারে। বাড়তি টাকা আয় করতে গিয়ে পুলিশের সমস্যা আসতে পারে। পেটের সমস্যা বাড়বে। পুরনো রোগ থেকে মুক্তি পেতে পারেন। নিজের অভিজ্ঞতা দিয়ে ব্যবসায় উন্নতি। আটকে থাকা পাওনা আদায় হতে পারে। সন্তানদের সঙ্গে মনোমালিন্য হওয়ার যোগ আছে।

বৃশ্চিক (২৪ অক্টোবর–২২ নভেম্বর)

সপ্তাহের প্রথম দিকে কোনও শত্রুর জন্য বাড়িতে অশান্তি বাড়বে। প্রিয় জনের বাজে ব্যবহারের জন্য মনে কষ্ট। বাড়তি আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। সপ্তাহের মধ্য ভাগে কোনও ব্যবসায়ীর সঙ্গে অর্থ নিয়ে তর্ক হবে। বাড়িতে অতিথির জন্য খরচ বাড়বে। জমি ক্রয় বিক্রয় নিয়ে আইনি ব্যবস্থা। সপ্তাহের শেষের দিকে সংসারে নতুন কেউ আসায় দায়িত্ব বাড়বে। প্রতিবেশীকে মানিয়ে নিয়ে না চললে বিপদ হবে। মাঙ্গলিক কাজের জন্য খরচ হতে পারে। সারা সপ্তাহ খুব পরিশ্রম হলেও সঞ্চয় খুব একটা হবে না। শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে।

ধনু (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)

নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। অনেক দিনের কোনও আশা পূর্ণ হওয়ায় আনন্দ। পেটের সমস্যার জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি। গবেষণায় সাফল্য লাভ। প্রেমের ব্যাপারে জটিলতা বাড়তে পারে। শরীরের সমস্যার জন্য ভ্রমণ বানচাল হতে পারে। বাড়িতে কাজের লোকের সঙ্গে অশান্তি। বাড়তি খরচের জন্য সঞ্চয়ে বাধা। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ। প্রেমে ঝগড়া মিটে গিয়ে ফের দু’জনের মিল। কর্মক্ষেত্রে নিজের বুদ্ধির ভুলে ক্ষতি হওয়ার আশঙ্কা। গুরু জনদের সঙ্গে দুর্ব্যবহারে মানসিক অশান্তি। আইন সংক্রান্ত ঝামেলা থেকে মুক্তি পাবেন। বাবার জন্য কিছু করতে পেরে মানসিক শান্তি পাবেন।

মকর (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)

সপ্তাহের প্রথম দিকে বাইরের লোকের সঙ্গে বিবাদ নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। স্ত্রী ও সন্তানদের নিয়ে ভ্রমণে আনন্দ বাড়তে পারে। ব্যবসা খুব ভাল যাবে না, তাই আর্থিক চাপ আসতে পারে। গুরু জনের সঙ্গে কোনও ছোট কারণে অশান্তির জন্য মনে কষ্ট। বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হওয়ার জন্য খরচ বাড়তে পারে। প্রযুক্তিবিদদের জন্য এই সপ্তাহটি শুভ। বাড়িতে শুভ কিছু ঘটতে পারে। লেখাপড়ায় অমনোযোগ দেখা দেবে, কিন্তু হাল ছাড়লে বিপদ।  উপকারের বিনিময়ে অপমানিত হওয়ার সঙ্কেত।

কুম্ভ (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)

গুরু জনের জন্য শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। পরিবারের কোনও কাজ নিয়ে মা-বাবার সঙ্গে বিবাদ। বাড়তি খরচের ব্যাপারে চিন্তা বাড়বে। আত্মীয়ের সঙ্গে দূরে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। কোনও মহিলা/পুরুষের  প্রতি দুর্বলতা নিয়ে বাড়িতে বিবাদ। গবেষণায় উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসা টালমাটাল হওয়ায় বুদ্ধিনাশের আশঙ্কা। পৈতৃক সম্পত্তি নিয়ে ঝামেলায় চিন্তা বাড়বে। বন্ধুর প্রতারণায় সংসারে অশান্তি। পুরনো রোগ ফেলে না রেখে নিজের শরিরের দিকে নজর দিন। সপ্তাহের শেষের দিকে প্রেমে আঘাত পেতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)

সবার সঙ্গে বুঝে কথা বলুন, কোনও বিবাদ এই সপ্তাহে একটু চিন্তার কারণ হতে পারে। বাবার সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা থাকবে। স্ত্রীর সঙ্গে কোনও আলোচনায় সমস্যার সমাধান হতে পারে। হঠাৎ কোনও চাকরির যোগ আসতে পারে। ব্যবসায় গুরু জনদের পরামর্শে অগ্রগতির আশা রাখতে পারেন। নিজের কৌশল প্রয়োগ করে কর্মস্থানে উন্নতি। অল্প বিস্তর ভোগান্তি থাকতে পারে এই সপ্তাহে। সপ্তাহের শেষের দিকে পেটের সমস্যা বাড়তে পারে। কাজের ক্ষেত্রে খুব ভাল সময়। বাড়িতে কোনও আতিথির জন্য খরচ বাড়তে পারে। ঠাকুরের কোনও কাজের জন্য মনে আনন্দ।

শ্রী জয়দেব, আনন্দবাজার

Print Friendly

Related Posts