মানিকগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার পেলো ১৫০ টি পরিবার

জাহিদুল হক চন্দন, মানিকগঞ্জ প্রতিনিধি: সদর উপজেলার জাগীর ইউনিয়নের উদ্যোগে ১৫০ টি অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহয়তা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জাগীর ইউনিয়ন প্রাঙ্গণে এই খাদ্য সহয়তা করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন।

খাদ্য সহায়তাকালে জাগীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, সকল ইউপি সদস্যসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খাদ্য সহয়তা ব্যাগে ১০ কেজি চাউল, নগদ ২০০ টাকা, মাস্ক এবং ভাসমান ১৪ টি পরিবারের মাঝে ১০ কেজি চাউল ও ৩০০ টাকা করে সহায়তা করা হয়। করোনাকালীন সময়ে জাগীর ইউনিয়নে ব্যক্তিগত তহবিল ও সরকারি ভাবে প্রায় ১৫’শ অসহায় ও দুস্থ ব্যক্তিদের মাঝে ক্রাণ সহায়তা এবং ১২’শ ব্যক্তিকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ২৫০০ টাকা সহায়তা করা হয়েছে বলে জানান ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন।

খাদ্য সহয়তাকালে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন বলেন, কোভিড-১৯ করোনা ভাইরাস থেকে নিজে পরিবার ও দেশকে বাঁচাতে হলে সচেতন হতে হবে। ঘরের বাহিরে বের হলে অবশ্যই মাস্ক পরে বের হতে হবে। দেশের সাধারণ জনগণের কথা চিন্তা করেই মাননীয় প্রধানমন্ত্রী তাঁর পক্ষ থেকে আপনাদেরকে উপহার হিসেবে এই সহয়াতা করা হয়েছে।

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending