মহেশ ভাটের অফিসে ছুটে যেতেন রিয়া

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীর দিকে অনেকেই অভিযোগের আঙুল তুলছেন। প্রযোজক পরিচালক মহেশ ভাটের সঙ্গে তার ঘনিষ্ঠতার কারণে সুশান্তের এমন পরিনতি বলে অনেকেই দাবি করছেন। সুশান্ত বহুদিন ধরেই অবসাদে ভুগছিলেন বলে জানা যাচ্ছে। আর তাঁর সঙ্গে অভিনেত্রী রিয়া চক্রবর্তী মানিয়ে নেওয়ার চেষ্টা করছিলেন বলে জানিয়েছেন চিত্রনাট্যকার সুহৃতা দাস।

সুহৃতাও মহেশ ভাটের সঙ্গে কাজ করেন। তিনি ১৪ জুন সুশান্ত-রিয়াকে নিয়ে একটি পোস্ট করেছিলেন ফেসবুকে। এই পোস্ট এই মুহূর্তে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল। সেই পোস্টে সুহৃতা লিখেছেন, অবসাদের জন্য সুশান্তর চিকিৎসা চলছিল। এই অবস্থায় মানিয়ে নেওয়ার চেষ্টা করতেন রিয়া।

সুহৃতা বলছেন, তিনি নিজের চোখে দেখেছেন কিভাবে রিয়া চেষ্টা করতেন। যে কোনও সমস্যায় পড়লে রিয়া ছুটে যেতেন মহেশ ভাটের অফিসে পরামর্শ নেওয়ার জন্য। সুহৃতা সেই পোস্টে লিখছেন, সুশান্তের সমস্যা অনেকটাই নাকি বুঝতে পেরেছিলেন মহেশ ভাট। তাঁর সমস্যার সঙ্গে প্রয়াত অভিনেত্রী পরভিন বাবির মিল খুঁজে পেয়েছিলেন তিনি।

আর তাই নাকি রিয়াকে সুশান্তের থেকে দূরে সরে আসার পরামর্শ দিয়েছিলেন মহেশ ভাট। নাহলে সুশান্তের সঙ্গে রিয়ারও পরিণতি খারাপ হতে পারে বলে তিনি সাবধান করেছিলেন। সুহৃতা রিয়ার প্রশংসা করে এই পোস্ট লিখলেও, এটি ভাইরাল হতেই নেটিজেনরা রিয়া ও মহেশ ভাট এর উপর ক্ষোভ উগরে দিতে শুরু করে। সুহৃতা লিখেছেন, রিয়া সুশান্তের পাশে থাকার জন্য বহু চেষ্টা করেছেন।

কিন্তু একই সঙ্গে প্রয়াত অভিনেতা অনুরাগীদের দাবি, মহেশ ভাট যখন বুঝতে পেরেছিলেন তখন সুশান্তের দিকে সাহায্যের হাত কেন বাড়িয়ে দিলেন না। প্রশ্ন উঠছে কেন জীবনের সবচেয়ে কঠিন সময় সুশান্তকে ছেড়ে চলে গেলেন কেন রিয়া? সবকিছু বুঝেও কেন সাবধান হলেন না?

Print Friendly

Related Posts