টাঙ্গাইলে নতুন করে পুলিশ-ব্যাংক কর্মকর্তাসহ আক্রান্ত ৩৩

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। জেলায় নতুন করে আরও ৩৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭৩০ জনে।
নতুন আক্রান্তদের মধ্যে সদরে ১o জন, মির্জাপুরে ১o জন, সখীপুরে ২ জন, ধনবাড়িতে ৩ জন, ভূঞাপুরে ৭ জন এবং গোপালপুর উপজেলায় ১ জন রয়েছেন।
শনিবার (৪ জুলাই) দুপুরে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহীদুজ্জামান আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
টাঙ্গাইল সিভিল সার্জন অফিস সূত্র জানান, ঢাকায় প্রেরিত নমুনার ফলাফল আজ সকালে আসে। এতে নতুন করে ৩৩ জনের পজিটিভ আসে। এ পর্যন্ত মোট ১৩ জনের মৃত্যু হয়েছে। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩১৮ জন এবং চিকিৎসাধীন রয়েছেন ৩৯৯ জন।
নতুন আক্রান্তদের মধ্যে সখীপুর উপজেলার ব্যাংক কর্মকর্তা এবং তার স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি টাঙ্গাইল সদর উপজেলায় রূপালী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার। এদিকে ধনবাড়ি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া তার স্ত্রী ও ছেলে করোনায় আক্রান্ত হয়েছেন। অপরদিকে মির্জাপুর উপজেলায় একজন পুলিশ সদস্য ও তার স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। ওই পুলিশ সদস্য মির্জাপুর থানার এএসআই। এ নিয়ে জেলায় মোট ২৬ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হলেন।
টাঙ্গাইলে ১২ টি উপজেলার করোনায় আক্রান্ত সংখ্যা হলো, টাঙ্গাইল সদর ১৫০, মধুপুর ৪১, ধনবাড়ী ৩১, গোপালপুর ৩৬, ভূঞাপুর ৩৭, ঘাটাইল ২৮, কালিহাতী ৪২, নাগরপুর ৩৮, দেলদুয়ার ৪৩, মির্জাপুর ২৪৩, বাসাইল ১৪, সখীপুর ২৭।
Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending