আপনার এ সপ্তাহের রাশিফল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ১২ জুলাই ২০২০ থেকে ১৮ জুলাই ২০২০

দেখে নিন আপনার এ সপ্তাহের রাশিফল 

মেষ (২১ মার্চ–২০ এপ্রিল)

সপ্তাহের প্রথম দিকে ব্যবসা ভাল চললেও শেষ দিকে জটিলতা আসতে পারে। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহন চরার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। পাওনাদারের সঙ্গে বিবাদ হতে পারে। সপ্তাহের মধ্য ভাগে ব্যবসায় খুব ভাল খবর আসতে পারে। তবে একটু আর্থিক চাপ থাকতে পারে। ঋণ নিয়ে আলোচনার সম্ভাবনা। বাড়িতে কোনও দূরের অতিথি আসবার যোগ রয়েছে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা নিতে হবে। বাড়তি আয় করতে গিয়ে পুলিশের সমস্যা হতে পারে। পেটের সমস্যা বাড়বে।

বৃষ (২১ এপ্রিল–২১ মে)

সপ্তাহের প্রথম দিকে অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। এই সপ্তাহে ব্যবসায় কোনও চাপ নিয়ে চিন্তা বাড়তে পারে। শরীরের কোনও অংশে আঘাত লাগার আশঙ্কা। বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ ডেকে আনতে পারে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে। যাঁরা অভিনয় নিয়ে কাজ করেন, তাঁদের জন্য ভাল সময়। ব্যবসায় ভাল কাজের সুযোগ আসতে পারে। বাড়িতে আর্থিক চিন্তা বাড়তে পারে। দাঁতের সমস্যা বাড়তে পারে।

মিথুন (২২ মে–২১ জুন)

সপ্তাহের প্রথম দিকে ধর্ম আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরের কোনও অংশে খুব যন্ত্রণার সৃষ্টি হতে পারে। কিছু কেনাবেচার জন্য খরচ হবে। প্রচুর পরিশ্রম হতে পারে। কাজের ক্ষেত্রে খুব ভাল সময়। বাড়িতে কোনও আতিথির জন্য খরচ বাড়তে পারে। ঠাকুরের কোনও কাজের জন্য আনন্দ পাবেন। সবার সঙ্গে একটু বুঝে কথা বলুন, কোনও বিবাদ এই সপ্তাহে একটু চিন্তার কারণ হতে পারে। বাবার সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা। স্ত্রীর সঙ্গে কোনও আলোচনাতে সমস্যার সমাধান হতে পারে।

কর্কট (২২ জুন–২২ জুলাই)

সপ্তাহের প্রথম দিকে আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। সৃষ্টিশীল কাজের জন্য উন্নতির যোগ রয়েছে। প্রেমে জটিলতা নিয়ে বাড়িতে বিবাদ বাধতে পারে। লটারি বা ফাটকা প্রাপ্তি হতে পারে। শত্রুর ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভাল ভাবে চিন্তা করুন। প্রিয় জনের শরীর খারাপ থাকার জন্য মানসিক কষ্ট। বাবা-মায়ের সঙ্গে তীর্থ ভ্রমণের আলোচনা।

সিংহ (২৩ জুলাই–২৩ আগস্ট)

সপ্তাহের প্রথম দিকে নতুন কোনও কাজের সন্ধান করতে হতে পারে। অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি বাধতে পারে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। সপ্তাহের মধ্য ভাগে বাইরের লোকের সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা বাড়তে পারে। স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রমণে আনন্দ বাড়তে পারে। পূজাপাঠের জন্য খরচ বাড়বে। ব্যবসা খুব ভাল যাবে না, তাই একটু আর্থিক চাপ থাকতে পারে। গুরু জনের সঙ্গে কোনও ছোট কারণে অশান্তির জন্য মানসিক কষ্ট। বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হওয়ার জন্য খরচ বাড়তে পারে।

কন্যা (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)

সপ্তাহের প্রথম দিকে কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল হবে। স্ত্রীর সঙ্গে কোনও অশান্তি দিয়ে সপ্তাহটি শুরু হতে পারে। বাড়তি কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি ভাব আসবে। গুরুজনের জন্য শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। পরিবারের কোনও কাজের ব্যাপারে মা-বাবার অশান্তি। বাড়তি খরচের ব্যাপারে চিন্তা বাড়বে। আত্মীয়ের সঙ্গে দূরে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। কোনও মহিলা/পুরুষের প্রতি দুর্বলতা বাড়তে পারে। গবেষণায় উন্নতির সুযোগ আসতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

সপ্তাহের প্রথম দিকে প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও রকম উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। শরীর নিয়ে সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। সপ্তাহের প্রথম দিকে শত্রুর জন্য বাড়িতে অশান্তি বাড়বে। প্রিয় জনের বাজে ব্যবহারের জন্য মানসিক কষ্ট। বাড়তি আয় করতে গিয়ে বিপদ হতে পারে। সপ্তাহের মধ্য ভাগে কোনও ব্যবসায়ীর সঙ্গে অর্থ নিয়ে তর্ক। বাড়িতে অতিথির জন্য খরচ বাড়বে। জমি কেনাবেচা নিয়ে আইনি ব্যবস্থা।

বৃশ্চিক (২৪ অক্টোবর–২২ নভেম্বর)

সপ্তাহের প্রথম দিকে প্রেমের দিকে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সঙ্কেত। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। অনেক দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। পেটের সমস্যার জন্য শরীরে ক্লান্তি বাড়বে। গবেষণায় সাফল্য লাভ। প্রেমের ব্যাপারে জটিলতা বাড়তে পারে। শরীরে সমস্যার জন্য ভ্রমণ বানচাল হতে পারে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদের আশঙ্কা। বাড়তি খরচের জন্য সঞ্চয়ে বাধা আসবে। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ।

ধনু (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)

সপ্তাহের প্রথম দিকে কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। সপ্তাহের শেষের দিকে কাজে জট ছেড়ে যাবে। নতুন ব্যবসায় আগ্রহ বাড়তে পারে। শরীরের জন্য খরচ বৃদ্ধি পাওয়ার যোগ রয়েছে। বাড়িতে গুরু জনের শরীর নিয়ে চিন্তা। সম্পত্তি নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিবাদ। দীর্ঘ দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। সপ্তাহের মধ্য ভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন। পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। অর্থ আদান প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে অশান্তি। অফিসে সুনাম বাড়তে পারে।

মকর (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)

সপ্তাহের প্রথম দিকে খরচের দিকে একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে একাধিক রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। ব্যবসায় নতুন কিছু হতে চলেছে। আর্থিক চাপের কারণে সংসারে অশান্তি। গুরু জনের সঙ্গে আলোচনায় বিপদ থেকে উদ্ধার। প্রতিবেশীর জন্য সামাজিক বদনাম আসতে পারে। সন্তানের কোনও আবদার পূরণে খরচ বৃদ্ধি। সকলে মিলে দূরে বেড়াতে যাওয়ার আলোচনা ভেস্তে যেতে পারে। রক্তচাপ বাড়তে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)

স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা বাধতে পারে। প্রেমে নতুন মোড় আসায় আনন্দ। বিদেশে থাকা বন্ধুর খবর নিয়ে চিন্তা। বাড়িতে কোনও আত্মীয়ের শত্রুতার জন্য স্বামী-স্ত্রী বিবাদ অনেক দূর যেতে পারে। ব্যবসায় ফল ভাল হবে না। তবে সপ্তাহের শেষের দিকে একটু সুবিধা হওয়ার যোগ রয়েছে। বাড়তি কথা বন্ধু মহলে বিবাদ ডেকে আনতে পারে। সন্তানের জন্য চিকিৎসার খরচ বাড়তে চলছে। পুলিশের কাজে উন্নতির যোগ রয়েছে। চাকরির জন্য কোনও নতুন সুযোগ আসতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)

সপ্তাহের প্রথম দিকে ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় আসছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে। মহাজনের সঙ্গে অর্থ নিয়ে অশান্তি বাড়তে পারে। প্রিয় জনের কাছে আঘাত থেকে মানসিক কষ্ট বাড়তে পারে। বাবা-মায়ের সঙ্গে খারাপ ব্যবহার নিয়ে মানসিক চাপ। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে। সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। সপ্তাহের শেষের দিকে বাড়তি কোনও খরচ নিয়ে চিন্তা থাকবে।

শ্রী জয়দেব, আনন্দবাজার

Print Friendly

Related Posts