মাশরাফির পর তার স্ত্রীও করোনামুক্ত

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ মাশরাফি বিন মর্তুজা ও তার ছোট ভাইয়ের পর করোনামুক্ত হলেন স্ত্রী সুমনা হক সুমি। সুমির চাচা ফয়জুল হক রোম জানান, শুক্রবার (১৭ জুলাই) মাশরাফির স্ত্রীরও করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

রাত ১০টার দিকে ফয়জুল হক বলেন, চিকিৎসকের পরামর্শে ঢাকার বাসায় আইসোলেশনে আছেন মাশরাফি, মাশরাফির ছোট ভাই সেজার এবং স্ত্রী সুমনা হক সুমি। সবাই সুস্থ আছেন এখন।

করোনায় সারাদেশে জনজীবন যখন বির্পযস্ত, তখন নড়াইলের মানুষের পাশে দাঁড়িয়েছিলেন দেশের ইতিহাসে জাতীয় ক্রিকেট দলের সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। নড়াইলের মানুষকে করোনা থেকে রক্ষার চ্যালেঞ্জ নেওয়া নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও নড়াইল এক্সপ্রেস খ্যাত ম্যাশ নিজের পরিবার এবং নিজেকে রক্ষা করতে পারেননি। গত ২০ জুন ডাক্তাররা তাকে জানিয়েছিলেন করোনা ভাইরাসে আক্রান্ত তিনি।

শুধু মাশরাফি নয়, পরিবারের আরও কয়েকজন সদস্যের শরীরেও পাওয়া যায় করোনা ভাইরাস। পরিবারের সদস্যদের মধ্যে মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি এবং ছোট ভাই মুরসালিন বিন মর্তুজা সেজারও আক্রান্ত ছিলেন। চিকিৎসা নিয়ে ইতোমধ্যে মাশরাফি ও তার ছোট ভাই সেজারের করোনা রিপোর্ট নেগেটিভ আসে।

Print Friendly

Related Posts