কাজ না করে টাকা তুলে নেয়ার প্রতিবাদে বিক্ষোভ

এস.এম ইলিয়াস জাবেদ, কলাপাড়া প্রতিনিধি: কোন কাজ না করেই এক কোটি ১১ লাখ ৭৫ হাজার ৩৩৫ টাকার সকল বিল তুলে নেয়ার ঘটনার প্রতিবাদে কলাপাড়ায় বিভিন্ন আবাসন এবং আশ্রয়ন প্রকল্পে বসবাস করা শত শত নারী-পুরুষ মঙ্গলবার সকাল ১০টায় কলাপাড়া থানা সড়কের পাশে মানববন্ধন করেছেন।
ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন নিশানবাড়িয়া আবাসনের সভাপতি আবু হানিফ সরদার, নীলগঞ্জ আবাসনের বাসিন্দা আব্দুস সত্তার, তাছলিমা বেগম, নিশানবাড়িয়া আবাসনের লাইজু বেগম, জামাল ফকির, জয়নব বেগম প্রমুখ।
বক্তারা বলেন, ‘মানবতার মা আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের থাকার জন্য ঘরবাড়ি জায়গা দিয়েছেন। ওই আবাসনের/আশ্রায়নের সুবিধার জন্য ১০টা কমিউনিটি সেন্টার ও ছয়ডা ঘাটলা নির্মাণ করতে কোটি টাকারও বেশি দিয়েছেন। কিন্তু ঠিকাদার অফিসারগো লইয়া হেই টাকা সব খাইয়া ফালাইছে।’
এরা ওই ঠিকাদারের গ্রেফতার এবং বিচার দাবি করেন।
উল্লেখ্য প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন-২ প্রকল্পের উদ্যোগে কলাপাড়ায় বিভিন্ন আশ্রয়ন/আবাসন প্রকল্পে ১০টি কমিউনিটি সেন্টার ও ছয়টি ঘাটলা নির্মাণের জন্য এক কোটি ১১ লাখ ৭৭ হাজার ৬৪২ টাকা বরাদ্দ দেন। গত ৩১ মার্চের মধ্যে এ কাজ শেষ হওয়ার কথা। কিন্তু কোন ধরনের কাজ না করেই ঠিকাদার মেসার্স সারিকা ট্রেডার্সের মালিক মোঃ মামুন পিআইও অফিসের যোগসাজশে একটি সিন্ডিকেটের মাধ্যমে সম্পুর্ণ বিল তুলে নেয়।
Print Friendly

Related Posts