সিঙ্গাপুরে অঘটনের শিকার ঋতুপর্ণা

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ করোনা ভাইরাস সংক্রমণের জন্য সিঙ্গাপুর থেকে আর কলকাতায় ফিরতে পারেননি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সিঙ্গাপুরের বাড়িতেই পরিবারের সঙ্গে দিন কাটছে তাঁর। কিন্তু এর মধ্যেই অঘটন ঘটে গেল। সাইকেল চালাতে গিয়ে চোট পেলেন ঋতুপর্ণা।

জানা যাচ্ছে কব্জিতে মোচড় লেগে ভালোমতোই চোট লেগেছে অভিনেত্রীর। কিন্তু হঠাৎ সাইকেল চালাতেই বা গেলেন কেন? জানা যাচ্ছে, করোনা আবহের মধ্যে নিজেকে সুস্থ রাখতে প্রতিনিয়ত শরীরচর্চা করছেন ঋতুপর্ণা। আর তার সঙ্গে নিয়মিত সাইক্লিং করছেন তিনি। লক ডাউন এ সাইকেল চালানোয় সড়গড়ও হয়ে গিয়েছেন ঋতুপর্ণা। কিন্তু তা সত্বেও কী করে এমন বিপত্তি ঘটালেন!

অভিনেত্রী জানিয়েছেন, সাইকেল চালাতে চালাতে ইউটার্ন নিতে গিয়েছিলেন তিনি। তখনই ঘটে বিপত্তি। সাইকেল সামলাতে না পেরে মোচড় লাগে ডান হাতের কব্জিতে। ডান হাতে তৃতীয় আঙুলে চোট পেয়েছেন ঋতুপর্ণা। আর চোট পাওয়ার সঙ্গে সঙ্গে তাঁর হাত অবশ হয়ে যায়।

কিন্তু চোট ভালো মতো লাগলেও হাড়ে চিড় ধরেনি। এমনই জানিয়েছেন ঋতুপর্ণার চিকিৎসক। আকুপাংচার করিয়ে হাতের পেশি সুস্থ-সবল করে তোলার চেষ্টা করছেন তিনি। ঋতুপর্ণার চোট লেগেছে এই খবর তিনি নিজেই টুইট করে জানান। খবর প্রকাশ্যে আসতেই তার অনুরাগীরা চিন্তিত হয়ে পড়েন। অনেকেই অভিনেত্রীর খোঁজ নেন এবং দ্রুত আরোগ্য কামনা করেন। তবে ঋতুপর্ণা জানিয়েছেন যেহেতু হাড় ভাঙেনি তাই ব্যথা অনেকটাই কমছে।

Print Friendly

Related Posts