আপনার এ সপ্তাহের রাশিফল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ২৬ জুলাই ২০২০ থেকে ১ আগস্ট ২০২০

দেখে নিন আপনার এ সপ্তাহের রাশিফল 

মেষ (২১ মার্চ–২০ এপ্রিল)

বিচার বিভাগের সঙ্গে যুক্তদের উপর একটু চাপ বাড়তে পারে। আজ সকালের দিকে খরচ বৃদ্ধি পাবে। শিক্ষকদের জন্য কোনও শুভ পরিবর্তন। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। লটারি ও ফাটকা ব্যবসায় টাকা নষ্ট হতে পারে। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। তবে সপ্তাহের শেষের দিকে একটু মন্দা দেখা দিতে পারে। প্রিয় জনের কাছ থেকে একটু বাজে কথা শুনতে হতে পারে। সংক্রমণ থেকে সাবধান। পরিচিত কেউ শত্রুতা করতে পারে। সপ্তাহের শেষের দিকে স্ত্রীর সঙ্গে বিবাদ বাড়তে পারে। বুদ্ধির ভুলে কাজে সমস্যা।

বৃষ (২১ এপ্রিল–২১ মে)

বিদেশে ব্যবসার সুযোগ এলেও আপাতত উদ্যোগ বন্ধ রাখা উচিত। অস্থিরতার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। গুরু জনের সঙ্গে অশান্তি হতে পারে। চিকিৎসার ব্যাপারে খরচ বাড়বে। সপ্তাহের মধ্য ভাগে মধুর কথাবার্তা বলবার কোনও বড় বিবদ থেকে উদ্ধার পাবেন। কোনও উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে কর্মস্থানে তর্ক। স্ত্রীর আবদার পূরণ। সপ্তাহের শেষের দিকে বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে। সন্তানের জন্য চাপ বাড়তে পারে। যাঁরা সঙ্গীত নিয়ে কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য শান্তি মিলতে পারে।

মিথুন (২২ মে–২১ জুন)

কোনও পরিকল্পনায় বাধা আসতে পারে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। একাকিত্ব বাড়তে পারে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ না করাই ভাল হবে। সপ্তাহের শেষের দিকে ব্যবসায় ভাল সময় আসতে পারে। বন্ধুর সঙ্গে বিবাদ। স্ত্রীর সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। বাড়ি তৈরি নিয়ে আলোচনা। অর্থের অভাব দেখা দেবে। সপ্তাহের শেষের দিকে বাবা-মায়ের জন্য চিকিৎসার খরচ বাড়বে। কোনও মহিলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। অফিসে উন্নতির যোগাযোগ।

কর্কট (২২ জুন–২২ জুলাই)

বাড়িতে অনেক অতিথি আসায় খরচ নিয়ে চিন্তা। শরীর নিয়ে সপ্তাহের মধ্য ভাগে একটু ক্লান্তি ভাব আসতে পারে। জমি কেনা নিয়ে অশান্তি বাধতে পারে। মূত্রাশয়ে রোগের জন্য সমস্যা। ব্যবসায় বাড়তি সুযোগ আসতে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। সাধুসেবায় শান্তি পাবেন। সপ্তাহের শেষের দিকে অযথা খরচ বাড়তে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করেও লাভ হবে না। শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না। কোনও আইনি কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে।

সিংহ (২৩ জুলাই–২৩ আগস্ট)

মিষ্টি কথার জন্য ব্যবসায় সুবিধা পেতে পারেন। অফিসে কাজের চাপ বাড়বে। ভাল আর্থিক সুযোগ হাতছাড়া হওয়ার যোগ রয়েছে। সপ্তাহের মধ্য ভাগে ব্যবসায় কোনও পরিবর্তন হতে পারে। বাবার সম্পত্তির ব্যাপারে ভাই বা বোনের সঙ্গে আলোচনা। টিউমার জাতীয় কোনও রোগের জন্য অর্থ নষ্ট হতে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তির জন্য মানসিক চাপ। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় মনে একটু শান্তি পেতে পারেন। বিয়ের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। স্ত্রীর শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে।

কন্যা (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)

কোনও বাজে লোকের জন্য কিছু অর্থ নষ্ট হতে পারে। কোনও দুরূহ কাজ করবার জন্য সুনাম বাড়বে। সম্পত্তির ব্যাপারে ভাই বা বোনের সঙ্গে বিশেষ আলোচনা। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। সঞ্চয় নিয়ে বাড়িতে আলোচনা। সপ্তাহের মধ্য ভাগে আঘাত পেয়ে রক্তপাতের আশঙ্কা। দেরিতে হলেও উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। চাকরির জন্য যোগাযোগ। স্ত্রীকে নিয়ে অশান্তি। বাড়তি কোনও খরচের জন্য মাথা গরম হবে। সপ্তাহের শেষের দিকে একটু সাবধানে থাকুন, বিপদের আশঙ্কা আছে। কোনও আত্মীয়ের সঙ্গে অশান্তি হতে পারে। বিবাহিত জীবনে সুখের খবর আসতে পারে। আর্থিক সুবিধা পেতে পারেন।

তুলা (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

কর্মস্থানে কোনও জটিলতা কেটে যেতে পারে। বাড়িতে ব্যবসার বাড়তি সুযোগ আসতে পারে। জ্বর থেকে শরীরে কষ্ট বাড়তে পারে। অফিসে কাজের চাপ বাড়বে। অতিরিক্ত ভাব প্রবণতার জন্য কাজের ক্ষতি হতে পারে। আগুন থেকে একটু সাবধান থাকুন। পথেঘাটে একটু সাবধানে চলুন। ব্যবসায় বাড়তি বিনিয়োগ না করাই ভাল হবে। বিদেশে থাকা বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। সন্তানের জন্য বাজে চিন্তা আসতে পারে। সপ্তাহের কোনও এক সময় সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা। কোনও কাজে ব্যস্ত হতে  হবে। চাকরির শুভ যোগাযোগ আসতে পারে। বাবার সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ।

বৃশ্চিক (২৪ অক্টোবর–২২ নভেম্বর)

ব্যবসায় চাপ থেকে মুক্তি পেতে পারেন। কোনও নামী জায়গায় কাজের ব্যাপারে আলোচনা। অতিরিক্ত খরচের জন্য সঞ্চয় কম হবে। তৃতীয় ব্যক্তির জন্য স্বামী-স্ত্রী বিবাদ। দুর্ঘটনা থেকে সাবধান থাকুন। সন্তানের শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। সপ্তাহের মধ্য ভাগে বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে। শত্রুর থেকে মুক্তি লাভের জন্য আইনি আলোচনা। প্রিয় জনের কাছ থেকে অঘাত আসতে পারে। সপ্তাহের মধ্য ভাগে ভ্রমণে বাধা আসতে পারে। সারাদিন কোনও প্রিয় জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ। খেলাধূলায় শুভ পরিবর্তন। পেটের সমস্যা বাড়বে।

ধনু (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)

পড়াশোনার ক্ষেত্রে সপ্তাহটি খুবই ভাল। ব্যবসায় একটু চাপ বাড়তে পারে। কোনও রোগের জন্য কাজের ক্ষতি হতে পারে। এই সপ্তাহে সম্পত্তি নিয়ে অশান্তি বাড়তে পারে। আয় ও ব্যয়ের মধ্যে সমতা থাকবে না। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। ঋণ কিছুটা পরিশোধ হতে পারে। পূজাপাঠের জন্য বাড়িতে আলোচনা। কর্মস্থানে কোনও শত্রুর জন্য অশান্তি। সন্তানের বিয়ে নিয়ে খরচ বাড়তে পারে। মা-বাবার সঙ্গে কোনও ছোট কারণে তর্ক। ব্যবসায় বাড়তি যোগাযোগের সম্ভাবনা। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তি নিয়ে চাপ বাড়বে।

মকর (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)

এই সপ্তাহে নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। দীর্ঘদিনের মনের আশা পূর্ণ হতে পারে। ব্যবসায় চাপের কিছু ঘটতে পারে। বাড়িতে কোনও খরচ নিয়ে একটু অশান্তি বাড়তে পারে। সম্পত্তির ব্যাপারে ভাইয়ের সঙ্গে বিবাদ। সন্তানের ভাল কাজের জন্য বাড়িতে আনন্দ। বাবার সঙ্গে কোনও আলচনায় বিপদ থেকে উদ্ধার। এই সপ্তাহে একটু সাবধানে চলাফেরা করুন। বেড়াতে যাওয়ার জন্য খরচ বাড়বে। অপরের উপকারের জন্য খরচ বাড়বে। ব্যবসায় কিছু উন্নতি হতে পারে। সংসারে একটু শান্তি দেখতে পাবেন। অফিসে জটিলতা বাড়তে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)

সপ্তাহের প্রথম দিকে আর্থিক চাপ আসতে পারে। কর্মস্থানে কাজের জন্য সম্মান বাড়বে। নিজের বুদ্ধির জোরে কোনও বিপদ থেকে উদ্ধার পাবেন। সপ্তাহের মধ্য ভাগে কোনও শত্রুর জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বাড়বে। অফিসে কোনও মহিলার সঙ্গে বিবাদ। বাড়িতে সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা। চিকিসার খরচ বাড়তে পারে। বুদ্ধির ভুলের জন্য চাপ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে সমস্যা থাকবে। বুদ্ধির জোরে শত্রু জয়।

মীন (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)

সপ্তাহের প্রথম দিকে বাড়িতে অনেক লোক আসতে পারে। শরীর খারাপের জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর কোনও ব্যবহারের জন্য বাড়িতে বিবাদ। বাবা-মায়ের জন্য ভাল কোনও ব্যবস্থা। হারানো সম্পত্তি ফিরে পেতে পারেন। কোনও বাহন কেনা নিয়ে বাড়িতে আলোচনা। ভাই বা বোনের সঙ্গে ভ্রমণ। সপ্তাহের শেষের দিকে ব্যবসা ভাল যাওয়ার যোগ রয়েছে। কোনও আইনি কাজ নিয়ে আলোচনা। সম্পত্তি নিয়ে ভাই বা বোনের সঙ্গে বিবাদ। সম্মান নিয়ে টানাটানি পড়তে পারে। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। এই সপ্তাহের শেষের দিকে ক্ষতির আশঙ্কা রয়েছে।

শ্রী জয়দেব, আনন্দবাজার

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending