ধামরাইয়ে বন্যার্তদের মাঝে নৌকা ও ঈদ সামগ্রী বিতরন

মো. রাসেল হোসেন: ঢাকার ধামরাই উপজেলা ৩০০ বন্যার্ত পরিবারের মাঝে ঈদ সামগ্রী ও ১০০ জন পানি বন্দী পরিবারের মাঝে একশত নৌকা নিজ অর্থায়নে বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন।

সোমবার (২৭ জুলাই) বিকেলে বালিয়া ইউনিয়নের সূত্রাপুর এলাকায় ৩শত পানি বন্দী পরিবারের মাঝে ঈদ সামগ্রী ও বাইশাকান্দা ইউনিয়নের ১শত পানি বন্দী পরিবারের মাঝে ১ শত নৌকা বিতরন করা হয়।

এসময় উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন বলেন, আমি নির্বাচনে ওয়াদা করিছিলাম ধামরাই উপজেলার যে কোন দূর্যোগে আমি পাশে থাকব।সেই ওয়াদা মতে সকল দূর্যোগে আমি সবার পাশে আছি থাকব। আমি করোনা ভাইরাস পরিস্থিতি শুরু থেকে আমি দুস্থ  ও অসহায়দের পাশে ছিলাম। এখন বন্যা পরিস্থিতিতে আমি তাদের পাশে আছি।তারই ধারাবাহিকতায় ১৬ টি ইউনিয়নে নৌকা ও ঈদ সামগ্রী বিতরন করে যাচ্ছি এবং যতদিন পর্যন্ত পানি থাকবে ততদিন বন্যার্তদের ত্রান বিতরণ অব্যাহত থাকবে।

এসসয় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, পৌর যুবলীগের সভাপতি আমিনুর রহমান ও সাধারণ সম্পাদক সানাউল হক সুজন,ধামরাই সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান খান হাবিব,সাইদুল ইসলাম পিয়াস,তুষার আহামেদ শান্ত প্রমুখ।

Print Friendly

Related Posts